শার্শায় বিদেশি মদসহ ৩ ভারতীয় আটক

118
যশোরে সানু হত্যাকাণ্ডের প্রধান আসামি রকি আটক, আদালতে দায় স্বীকার

বেনাপোল প্রতিনিধি :
যশোরের শার্শায় ২০ বোতল বিদেশি মদসহ ৩ ভারতীয় নাগরিককে আটক করেছে পুলিশ। আটককৃতরা বেনাপোল ইমিগ্রেশন হয়ে পাসপোর্ট যোগে ভারত থেকে বাংলাদেশে এসেছিল।
বৃহস্পতিবার দুপুরে যশোর-বেনাপোল মহাসড়কের শার্শার কামারবাড়ী মোড় থেকে পুলিশ তাদেরকে আটক করে। আটকরা হলেন, ভারতের উত্তর ২৪ পরগঁনা জেলার বনগাঁও এলাকার তপন দাশের ছেলে উত্তম দাশ (২৮), উত্তম দাশের স্ত্রী পূজা শাওন (২৪) ও অসিম বিশ্বাসের স্ত্রী অর্চনা বিশ্বাস (৫১)।
শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, তাদের কাছে গোঁপন খবর আসে বেনাপোল সীমান্ত থেকে পাসপোর্ট যাত্রীর ছদ্দ বেশে কয়েকজন ভারতীয় নাগরিক মাদকের একটি চালান নিয়ে ইজিবাইক যোগে যশোরের দিকে যাবে। পরে শার্শার কামারবাড়ি এলাকায় ইজিবাইক দাড় করিয়ে তল¬াশী করা হয়। এসময় সন্দেহ ভাজন তিন ভারতীয় নারী, পুরুষের ব্যাগে ২০ বোতল বিদেশি মদ পাওয়া যায়। এদের মধ্যে দুই জন পাসপোর্ট যাত্রী আর একজন পাসপোর্ট ছাড়া ছিলেন। অবৈধ ভাবে মাদক বহনের অভিযোগে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।
এদিকে স্থানীয় একটি সুত্র জানায়, ভারত থেকে প্রতিদিন ২ শতাধিক নারী, পুরুষ বিজনেস ভিসায় বেনাপোল ইমিগ্রেশন হয়ে বাংলাদেশে আসে।
এসময় তারা বিভিন্ন ধরনের পণ্য সামগ্রী ও মাদক নিয়ে ঢুকছে। পরে এসব মাদক দ্রব্য যশোর, খুলনাসহ বিভিন্ন এলাকায় বিক্রি করে দিনের দিন আবার ফিরে যায় ভারতে। এদিকে অবৈধ পণ্য ও মাদক আনা, নেওয়াতে সহযোগীতা করার অভিযোগ রয়েছে চেকপোস্ট কাস্টমস সদস্যদের বিরুদ্ধে।