চাঁদের হাট যশোরের চার দশক পূর্তি
# সংস্কৃতি মানুষের আত্মাকে শুদ্ধ করতে শেখায় : জেলা প্রশাসক

147
চাঁদের হাট যশোরের চার দশক পূর্তি # সংস্কৃতি মানুষের আত্মাকে শুদ্ধ করতে শেখায় : জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক :
যশোরের জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান বলেছেন, সংস্কৃতি মানুষের আত্মাকে শুদ্ধ করতে শেখায়। মানুষকে উদার করতে শেখায়। জাতীয় শিশু-কিশোর ও যুব কল্যাণ সংগঠন চাঁদের হাট যশোর জেলা শাখার চার দশক পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উল্লেখ্য, চাঁদের হাট যশোর জেলা শাখা ১১ আগস্ট ২০২২ পূর্ণ করল গৌরবের চার দশক। এ উপলক্ষে বৃহস্পতিবার ‘আমরা সুন্দর হব’ স্লোগানকে সামনে রেখে চাঁদের হাট যশোর মিলনায়তনে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের। এ অনুষ্ঠানে প্রধান অতিথি তমিজুল ইসলাম খান আরও বলেন, চাঁদের হাট যশোরে সুন্দরের যে ফুল ফুটিয়েছে, তা প্রশংসনীয়। এই সংগঠনের মধ্য দিয়ে অনেক বড় বড় মানুষের সৃষ্টি হয়েছে। আগামীতেও প্রতিভার স্ফূরণে সংগঠনটি ভূমিকা পালন করতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এতে সভাপতিত্ব করেন চাঁদের হাট যশোরের প্রতিষ্ঠাতা ও সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল। শুভেচ্ছা বক্তব্য দেন জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সুকুমার দাস। উপস্থিত ছিলেন চাঁদের হাট যশোরের উপদেষ্টা আঞ্জেলা গমেজ ও জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি তরিকুল ইসলাম তারু প্রমুখ।
অনুষ্ঠানের অতিথিরা চার দশক পূর্তিতে ৪০টি প্রদীপ প্রজ্বালন করেন। একইদিন রাখিবন্ধন হওয়ায় সবাইকে রাখি পরিয়ে সম্প্রীতি ও সৌহার্দ্যরে প্রত্যয় ব্যক্ত করা হয়।
সংগীত পরিবেশন করেন শফিকুল ইসলাম, প্রজ্ঞা, ঐশী, আদিবা, কাব্য, সাম্য, অর্পিতা, মালিহা, অরিত্র, সুপ্রা ও শুভ। সঞ্চালনা করেন অন্তরা ও অনন্যা।