যশোর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন
# বিষু-মিজান পরিষদের বিপুল জয়

1

নিজস্ব প্রতিবেদক :
যশোর জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের ত্রি বার্ষিক নির্বাচনে বিষু-মিজান পূর্ণ প্যানেলে বিপুল ভোটে বিজয়ী হয়েছে। বিষু-মিজান পরিষদের বিশ্বনাথ ঘোষ বিষু ১ হাজার ২০৪ ভোট পেয়ে সভাপতি ও মিজানুর রহমান ১ হাজার ২৩০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৯ জুলাই ২০২২) রাত সাড়ে ১১টার দিকে ভোট গণনা শেষে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান মাহবুবুর রহমান মজনু এই ফলাফল ঘোষণা করেন।

এর আগে, এদিন বিপুল উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচনে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ শেষ হয়। নির্বাচনে ১৭ পদের বিপরীতে ৫১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ২ হাজার ২২৫ জন ভোটারের মধ্যে ৪৪টি বুথে দুই হাজার ৫৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহণ উপলক্ষে সংগঠনের কার্যালয় চাঁচড়ায় এলাকা ভোটারদের উপস্থিতিতে মিলনমেলায় পরিণত হয়। হাজার হাজার শ্রমিকের পদচারণায় মুখরিত হয়ে উঠে চাঁচড়া বাস টার্মিনাল এলাকা। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে প্রশাসন ও পুলিশের যৌথ ব্যবস্থাপনায় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।
নির্বাচন কমিশন সূত্রে জানাগেছে, বিষু-মিজান পরিষদের বিশ্বনাথ ঘোষ ১২০৪ ভোট পেয়ে সভাপতি ও মিজানুর রহমান ১২৩০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সহ সভাপতি তিনটি পদে রফিকুল ইসলাম ১১০৯ ভোট, জাহাঙ্গীর হোসেন বাবু ১১০২ এবং আহমদ আলী ১০৫৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তিনটি সহ সাধারণ সম্পাদক পদে ওহিদুল ইসলাম ১১৪০, সাগর আলী ১১২২ ও ইলিয়াস হোসেন ১১ শ’ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে শাহজালাল সজল ১১৪৬, সহ সাংগঠনিক সম্পাদক শাহীন উদ্দিন শেখ ১১৬৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। প্রচার সম্পাদক পদে আজিজুল ইসলাম সেলিম ১১৯৫ ভোট, কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ বাবু ১১৮০ ভোট, সড়ক সম্পাদক পদে নাসির উদ্দিন ১২১৮ ভোট, সহ সড়ক সম্পাদক পদে মহাসিন আলী ১১৭৪ ভোট, সমাজকল্যাণ সম্পাদক পদে আরশাদ আলী ১১৭৯ ভোট, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শুকুর আলী রনি ১১৫৬ ভোট এবং শ্রম সম্পাদক পদে বাবু ১১২৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।