যশোরে উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ সম্পন্ন

1

নিজস্ব প্রতিবেদক॥ বাংলাদেশ ব্যাংকের উদ্যোগে ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের আয়োজনে মাসব্যাপি উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ সোমবার আরআরএফ মিলনায়তনে শেষ হয়েছে। সমাপনী অনুষ্ঠানে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাহ আলম ভূঁইয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক ও প্রকল্প পরিচালক আরিফুজ্জামান, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক ও উপ-প্রকল্প পরিচালক জাহিদ ইকবাল ও ইউসিবি হেড অফ এসএমই বিজনেস ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মহসিনুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রোগ্রাম কোঅর্ডিনেটর ফকির আকতারুল আলমের সঞ্চালনায় যশোর শাখা ব্যবস্থাপক আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কো-ট্রেইনার আবুল কালাম আজাদ এবং প্রশিক্ষণার্থীরা বক্তব্য রাখেন। প্রশিক্ষণে অংশগ্রহণকারী ২৫ জন প্রশিক্ষণার্থীর মধ্যে সনদ বিতরণ করেন প্রধান অতিথি শাহ আলম ভূঁইয়া।
উল্লেখ্য, গত ২৯ মে এ প্রশিক্ষণ শুরু হয়। ইউসিবি খুলনা ও ফরিদপুর রিজিওনাল হেড ফকির আকতারুল আলম প্রোগ্রাম কোঅর্ডিনেটর ও রিজিওনাল অফিসের এক্সিকিউটিভ অফিসার আবুল কালাম আজাদ কো-ট্রেইনারের দায়িত্ব পালন করেন। অত্যন্ত সফলভাবে প্রশিক্ষণ সম্পন্ন হওয়ায় বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক আরিফুজ্জামান ইউসিবি কর্মকর্তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন।