কেশবপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে আ’লীগ সরকার নিরলস কাজ করে যাচ্ছে : এমপি শাহীন চাকলাদার 

2

কেশবপুর (যশোর) প্রতিনিধি ॥ যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, দেশের উন্নয়নের পাশাপাশি স্বাস্থ্যসেবা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে আওয়ামী লীগ সরকার নিরলস কাজ করে যাচ্ছে।

রোববার সকালে যশোর জেলা ডেন্টাল ফোরামের আয়োজনে কেশবপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দিনবদলের অভিযাত্রায় বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে বাঙালির স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করে দেশকে আরো একধাপ এগিয়ে নিয়েছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতিই প্রমাণ করছে, উন্নয়নবান্ধব আওয়ামী লীগ সরকার দেশকে কতটুকু এগিয়ে নিয়ে যাচ্ছে। আমরা চাই, দেশপ্রেমের মাধ্যমে জনগণের কল্যাণে কাজ করতে।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এমএম আরাফাত হোসেন। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমিন, মুখ ও দন্তরোগ বিশেষজ্ঞ সার্জন ইয়াকুব আলী মোল্যা, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এসআর সাঈদ প্রমুখ।

উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য পৌর মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, জেলানেতা রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, হাসানপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুজ্জামান, পৌর আওয়ামী লীগনেতা টিটো, উপজেলা ছাত্রলীগনেতা হাবিবুর রহমান খান মুকুল, শাহরিয়ার হাবিব, সাইফুল ইসলাম প্রমুখ।

এদিন সকাল ১০ টা হতে বিকেল ৪টা পর্যন্ত ৬ শতাধিক রোগীকে চিকিৎসাসেবা প্রদান করা হয়। ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্পে চিকিৎসাসেবা ও ওষুধপত্র প্রদান করেন মুখ ও দন্তরোগ বিশেষজ্ঞ সার্জন ইয়াকুব আলী মোল্যা, নাক-কান ও গলা বিশেষজ্ঞ সার্জন হাসনাত আনোয়ার, গাইনী বিশেষজ্ঞ প্রতিভা ঘরাই, গাইনী বিশেষজ্ঞ রুকাইয়া হোসেন পলি, শিশু বিশেষজ্ঞ ফারজানা জাহান উর্মি, অর্থপেডিক জাহিদুর রহমান, শিশু বিশেষজ্ঞ মনিরুজ্জামান, ডা. শরিফুল ইসলাম, ডা. তানভীর হায়দার তমাল, ডা. আরিফুল ইসলাম, ডা. মতিউর রহমান, ডা. সুপ্রিয়া দাস প্রিয়াংকা, ডা. সাকীব আহম্মেদ শুভ, ডা হাসান প্রমুখ।