নিহত ইরিয়ানের বাড়িতে বোমা হামলা ৮ জনের বিরুদ্ধে আদালতে মামলা

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর সদরের সুজলপুর গ্রামের নিহত ইরিয়ানের বাড়িতে বোমা হামলা করে হত্যা চেষ্টার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। বৃহস্পতিবার নিহত ইরিয়ানের বড় ভাই এমরান গাজী বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলো সুজলপুর আদর্শগ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে সাকিব, মৃত অহেদ আলীর ছেলে শরিফ, মকবুল হোসেনের ছেলে গোলাপ, ছদু মিয়ার ছেলে আব্দুস সালাম মিঠু, ইফাজ্জেল হোসেন কুটি গাজীর ছেলে জাকারিয়া, জাহাঙ্গীর ভান্ডারীর ছেলে নাহিদ, মোফাজ্জেলের ছেলে জহুরুল ও বিশে গাজী ছেলে লাভলু গাজী।
মামলার অভিযোগে জানা গেছে, আসামিরা এলাকার চিহ্নত মাদক ব্যবসায়ী। মাদক বিক্রিতে বাধা দেয়ায় গত ২১ মে ইরিয়ান গাজীকে ছুরিকাঘাত ও পিটিয়ে হত্যা করে আসামিরা। এ ব্যাপারে কোতয়ালি থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। আসামিরা এরপর থেকে এ হত্যা মামলা তুলে নিতে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছিল। মামলা প্রত্যাহার না করায় গত ৭ জুন রাত পৌনে ১২ টার দিকে আসামিরা নিহত ইরিয়ান গাজীর বাড়িতে বোমার হামলা চালায়। বিকট শব্দে ৩টি বোমার বিস্ফোরণ ঘটে। একটি বোমা অবিস্ফোরিত থেকে যায়। ে বোমার শব্দে প্রতিবেশীরা এগিয়ে আসলে আসামিরা খুন জখমের হুমকি দিয়ে চলে যায়। এপর পুলিশকে সংবাদ দিলে ঘটনাস্থল থেকে বিস্ফোররিত বোমার অংশ বিশেষ ও অবিস্ফোরিত বোমা উদ্ধার করে নিয়ে যায়। এ ব্যাপারে থানায় অভিযোগ দিলে মামলা হিসেবে রেকর্ড না হওয়ায় তিনি আদালতে এ মামলা করেছেন।

শেয়ার