যশোর বকচরের রাকিব হত্যা মামলায় দুই ভাই কারাগারে

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর শহরের বকচর হুশতলায় আব্দুর রহমান রাকিব হত্যা মামলার এজাহারভুক্ত আসামি দুই ভাই বুধবার আদালতে আত্মসমর্পণ করেছে। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম আসামিদের জামিন আবেদনের শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। আসামিরা হলো বকচর হুসতলা এলাকার মানিক মিয়ার দুই ছেলে বছির উদ্দিন ও গিয়াস উদ্দিন।
মামলার অভিযোগে জানা গেছে, ২০২১ সালের ১৭ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে একই এলাকার মৃত আব্দুর রহমান লিটুর বড় ছেলে রাকিব বকচর হুশতলা বিষের মোড়ের শহিদুল ইসলামের দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় সন্ত্রাসীরা এসে তার উপর হামলা চালায়। হামলাকারীদের ছুরিকাঘাতে রাকিব গুরুতর আহত হয়। রাকিবের চিৎকারে স্থানীয়রা এসে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তরত চিকিৎক মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় নিহত রাকিবের চাচা হুশতলা কবরস্থান পাড়ার হাফিজুর রহমান বটু ৯ জনের নাম উল্লেসহ অপরিচিত ২৬/২৭ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা করেন। এ মামলার এজাহারভুক্ত আসামি বছির ও গিয়াস। দীর্ঘদিন পলাতক থেকে পুলিশি গ্রেফতার এড়াতে বুধবার তারা আদালতে আত্মসমর্পণ করে জমিন আবেদন করে। বিচারক শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

শেয়ার