প্রাণের কাভার্ড ভ্যান কেড়ে নিল সার ব্যবসায়ীর প্রাণ

অভয়নগর (যশোর) প্রতিনিধি ॥ যশোরের অভয়নগরে প্রাণ কোম্পানির কাভার্ড ভ্যানের ধাক্কায় জুলফিকার আলী ভুট্ট (৪৫) নামে এক সার ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার (২২ জুন) বিকালে উপজেলার প্রেমবাগ ইউনিয়ন পরিষদের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জুলফিকার আলী ভুট্ট যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের জয়ন্তা গ্রামের মৃত বারিক সরদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল আনুমানিক ৪ টার সময় প্রেমবাগ ইউনিয়ন পরিষদের সামনে প্রাণ কোম্পানির খুলনাগামী একটি কাভার্ড ভ্যানের ( ঢাকা মেট্রো অ- ১৩-১১২১) সঙ্গে যশোরগামী একটি মোটরসাইকেলের (যশোর ল-১২-২৭৯৩) মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক ঘটনাস্থলে মারা যান। পরে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যানটি ইউনিয়ন পরিষদের সামনের খাদে পড়ে যায়।

নওয়াপাড়া স্টেশন বাজার এলাকায় গোল্ডেন এন্টারপ্রাইজের ম্যানেজার মো. কাইউম জানান, নিহত জুলফিকার আলী ভুট্ট গোল্ডেন এন্টারপ্রাইজের হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া জয়ন্তা গ্রামে মদিনা এন্টারপ্রাইজ নামে তার নিজেস্ব একটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে। সেই প্রতিষ্ঠানে সার, সিমেন্টসহ বিভিন্ন পণ্য ক্রয়-বিক্রয় করতেন। বিকালে তিনি গোল্ডেন এন্টারপ্রাইজে অফিস করতে আসছিলেন।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জুলফিকার আলী ভুট্ট নামে মোটরসাইকেল চালক ঘটনাস্থলে নিহত হন। খাদে পড়া কাভার্ড ভ্যান (প্রাণ কোম্পানি) ও মোটরসাইকেলটি থানা হেফাজতে রাখা হয়েছে। নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। কাভার্ড ভ্যানের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার