বন্যাকবলিত অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান ইমাম পরিষদের 

সোমবার সকালে যশোর জেলা ইমাম পরিষদের উদ্যোগে সিলেট ও সুনামগঞ্জের বন্যাকবলিত অসহায় মানুষদের সাহায্য প্রসঙ্গে এক জরুরি সাধারণসভা অনুষ্ঠিত হয়েছে। পরামর্শ সভায় বন্যাকবলিত বিপদগ্রস্থ মানুষদের সাহায্যার্থে ত্রাণ সংগ্রহ ও বিতরণের নীতিগত সিদ্ধান্তসাপেক্ষে নিম্নবর্ণিত সিদ্ধান্তবলী গৃহীত হয়।

যশোর পৌরসভার ৯টি ওয়ার্ড এবং যশোর সদর থানার ১৫টি ইউনিয়ন কমিটির সকল ইমামদের উপস্থিতিতে ত্রাণকার্যক্রমকে বেগবান করার লক্ষ্যে দুই দিনের মধ্যে ইমাম পরিষদের সকল ওয়ার্ড ও ইউনিয়ন শাখার পরামর্শসভা সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রত্যেক মসজিদের ইমাম সাহেবকে মসজিদের মুসল্লি ও যুবক ভাইদের সাথে নিয়ে জেলা ইমাম পরিষদের রশিদের মাধ্যমে মসজিদ মহল্লায় বন্যাদুর্গত এলাকার বিপদগ্রস্ত মানুষদের সাহায্যার্থে কালেকশনের সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা গাড়িতে বন্যাদুর্গত এলাকার মানুষদের সাহায্যের আহ্বান রেখে যশোর শহর ও শহরতলীতে কালেকশনের সিদ্ধান্ত গৃহীত হয়।

যেসব সহৃদয়বান ব্যক্তি একাউন্টে টাকা জমা দিতে চান তাদেরকে আল আরাফাহ ইসলামী ব্যাংক যশোর শাখায় জেলা ইমাম পরিষদের হিসাব নং: ০৩০১১২০০৮৮৩৪২ এ জমা দেয়ার জন্য অনুরোধ জানানো হয়।
সভায় উপস্থিত ছিলেন মাও: বেলায়েত হোসেন, মুফতি মুজিবুর রহমান, মাওলানা নাসিরুদ্দিন, মাওলানা নাসিরুল্লাহ, মুফতি শামসুর রহমান, মুফতি হাফিজুর রহমান, মুফতি আবদুর রহমান, মাওলানা হামিদুল ইসলাম, মুফতি কামরুল আনওয়ার নাঈম, মুফতি আমানুল্লাহ প্রমুখ। -প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার