কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় দু’জন হতাহত

সাতক্ষীরা প্রতিনিধি ॥ কালিগঞ্জে ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুজিত কাপালি (৫০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী সুজিত মন্ডল (৪০) । মঙ্গলবার বেলা সাড়ে ৪টার দিকে উপজেলার মৌতলা বাসস্ট্যান্ডে ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি পুলিশ জব্দ করেছে। তবে চালক ও হেলপার পালিয়েছে।
নিহত সুজিত কাপালি শ্যামনগর উপজেলার পদ্দপুকুর ইউনিয়নের খুঁটিকাটা গ্রামের মৃত হরিপদ মন্ডলের ছেলে। আহত সুজিত মন্ডল একই ইউনিয়নের কামালগাতী গ্রামের তারাপদ কাপালির ছেলে।
প্রত্যক্ষদর্শী কালিগঞ্জের আশরাফ হোসেন জানান, সুজিত কাপালি ও সুজিত মন্ডল সাতক্ষীরা থেকে পাসপোর্ট নিয়ে পদ্দপুকুরে তাদের বাড়িতে ফিরছিলেন।
এক পর্যায়ে তারা কালিগঞ্জ-মুন্সিগঞ্জ সড়কের মৌতলা বাসস্ট্যান্ডে পৌঁছালে একটি পিকআপ ওভারটেক করতে যায় চালক সুজিত কাপালি। এসময় বিপরীতে দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুজনই গুরুতর আহত হন। পরবর্তীতে ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সুজিত কাপালিকে মৃত ঘোষণা করেন। আশাংকাজনক অবস্থায় সুজিত মন্ডলকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হালিমুর রহমান বাবু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন লিখিত অভিযোগ থানায় দায়ের করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি জানান।

শেয়ার