চৌগাছায় ইফার প্রশিক্ষণ কর্মশালা ও পুরস্কার বিতরণ 

1

চৌগাছা প্রতিনিধি ॥ যশোরের চৌগাছায় মসজিদের ইমাম, খতিব ও আলেম ওলামাদের নিয়ে ‘‘সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্য নিরসন” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা ও যাকাত আদায়ে ভূমিকা রাখার জন্য পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

ইসলামিক ফাউন্ডেশন চৌগাছা উপজেলা শাখার উদ্যোগে সোমবার বিকাল তিনটায় উপজেলা পরিষদ সভাকক্ষে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। বিশেষ অতিথির বক্তৃতা করেন ইসলামিক ফাউন্ডেশন যশোরের উপ-পরিচালক বিল্লাল বিন কাশেম ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবিএল) খুলনা ও ফরিদপুর অঞ্চলের রিজিওনাল হেড মো. ফকির আকতারুল আলম।

ইসলামিক ফাউন্ডেশন যশোরের ফিল্ড অফিসার আব্দুর রশীদের সঞ্চালনায় স্বাগত বক্তৃতা করেন ইসলামিক ফাউন্ডেশন চৌগাছা উপজেলা ফিল্ড অফিসার আব্দুল মালেক। অনুষ্ঠানে উপজেলায় সবোর্চ্চ যাকাত আদায় করে দেয়ায় চার ইমাম মাওলানা আজাদ হুসাইন, মাওলানা রুহুল কুদ্দুস, মাওলানা সোলাইমান হোসেন, মাওলানা রবিউল ইসলামকে পুরস্কার প্রদান করা হয়।