যশোরের সাবেক খেলোয়াড় আতাউর রহমান পিকু’র মৃত্যু, ক্রীড়াঙ্গনে শোক

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর জেলা দলের সাবেক ফুটবল খেলোয়াড় ও ব্যাডমিন্টন দলের খেলোয়াড় আতাউর রহমান পিকু আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে বয়স হয়েছিলো ৫৫বছর। গত শনিবার রাত ৮ টার দিকে তার নিজ বাস ভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

মৃত্যকালে তিনি স্ত্রীসহ এক পুত্র, ভাইসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার নামাজে জানাজা রবিবার জোহর বাদ ঘোপ সরকারি কোয়ার্টার মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে কারবালায় সমাহিত করা হয়েছে। আজ সোমবার বাদ আছর ঘোপ সেন্ট্রাল রোডের জামে মসজিদে মরহুমের জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানাযায়।

তার এই অকাল মৃত্যুতে যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ পরিষদ ও নির্বাহী পরিষদের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছে। তার আত্মার শান্তি কামনাসহ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন সাধারণ সম্পাদক ইয়াকুব কবির। এছাড়াও সোনালী অতীত ক্লাবের সাধারণ পরিষদ ও নির্বাহী পরিষদের পক্ষে শোক প্রকাশ করেন যুগ্ম সম্পাদক আজিজুল ইসলাম শুকুর। অন্যদিকে সাচ্চু ফুটবল কোচিং সেন্টার এবং সৌখিন ক্রীড়া চক্রের সাধারণ পরিষদ ও নির্বাহী পরিষদের সকল সদস্যদের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছেন সাধারণ সম্পাদক এবিএম আখতারুজ্জামান। এদিকে শোক প্রকাশ করেছেন ক্রিকেট পরিষদের সম্পাদক ও ব্যাডমিন্টন পরিষদের সহ-সভাপতি সোহেল মাসুদ হাসান টিটো।

শেয়ার