বিশিষ্ট ট্রাক ব্যবসায়ী নাজমুল কবির মুন্তা আর নেই 

42
এমপি শাহীন চাকলাদারসহ নেতৃবৃন্দের শোক

নিজস্ব প্রতিবেদক॥ যশোর পৌর আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সেলিম কবির চাকলাদারের বড়ভাই বিশিষ্ট ট্রাক ব্যবসায়ী নাজমুল কবির মুন্তা আর নেই (ইন্নালিল্লাহি ….. রাজিউন)। তিনি শুক্রবার দুপুরে কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে যশোর শহরের নূতন খয়েরতলাস্থ নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি দুই ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ এশা নূতন খয়েরতলাস্থ জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এর আগে, আওয়ামী লীগনেতা ও বিশিষ্ট ব্যবসায়ীর মৃত্যুর খবরের পর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছুটে যান তার নূতন খয়েরতলাস্থ নিজ বাড়িতে। এসময় তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। এদিকে, নাজমুল কবির মুন্তার মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি।

মরহুমের জানাজায় অংশ নেন, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, আওয়ামী লীগনেতা রেজাউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য এহসানুর রহমান লিটু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোশাররফ হোসেন, জেলা যুবলীগের সহসভাপতি তৌহিদুর রহমান তৌহিদ, পৌর আওয়ামী লীগনেতা আজিজুল হক, কাজী শাহীন, ইউসুফ শাহীন, লোকমান হোসেন, তৌহিদুজ্জামান ওয়াসেল, রবিউল ইসলাম রবি, শেখ মো. রবিউল ইসলাম রবি, রবিউল ইসলাম শাহীন, ইমাম হাসান বাবলু, তসলিম হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুউল্লাহ খান লিখনসহ এলাকার সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এদিকে, মরহুমের মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মজিদ, আব্দুল খালেক, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তাফা, সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন, জেলা আওয়ামী লীগনেতা রেজাউল ইসলাম, জিয়াউল হাসান হ্যাপী, অ্যাডভোকেট মোশারফ হোসেন, ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন, গাজী আব্দুল কাদের, এম এ বাসার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, যশোর পৌরসভার সাবেক মেয়র ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, জেলা যুবলীগনেতা তৌহিদ চাকলাদার ফন্টু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জ্যোৎস্না আরা মিলি, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল, উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটু, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগনেতা শফিকুল ইসলাম জুয়েল, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা এস এম নিয়ামত উল্লাহ, জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস প্রমুখ।