শরণখোলায় নালায় পড়ে প্রাণ গেল শিশু আয়শার

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : নালার পাশে বসে খেলা করার সময় নালার (ড্রেন) পানিতে পড়ে যায় দুই শিশু। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আড়াই বছরের আয়শাকে মৃত ঘোষণা করেন। দ্রæত চিকিৎসায় প্রাণে বেঁচে যায় দুই বছরের শিশু রিয়ান। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে বাগেরহাটের শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম বানিয়াখালী গ্রামে।

নিহত আয়শা একই ইউনিয়নের আমড়াগাছিয়া গ্রামের তৌহিদ ফরাজী মেয়ে। বেঁচে যাওয়া রিয়ান পশ্চিম বানিয়াখারী গ্রামের সোহেল সিকদারের ছেলে। দুই শিশু সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন।
পরিবার সূত্রে জানা যায়, কয়েকদিন আগে আয়শা তার মায়ের সঙ্গে নানা সোহেল সিকদারের বাড়ি বেড়াতে যায়। দুপুর ১২টার দিকে দুই শিশু বাড়ির একটি নালার পাশে খেলা করছিল।

এ সময় হঠাৎ তারা নালায় পড়ে তলিয়ে যায়। দূর থেকে ঘটনাটি রিয়ানের দাদি দেখে বাড়ির লোকজন ডেকে এনে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে আয়শাকে মৃত ঘোষণা করা হয়। দ্রæত চিকিৎসায় রিয়ান সুস্থ হয়ে ওঠে।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক রবিউল ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই আয়শা মারা যায়। রিয়ান জীবিত থাকায় তাকে সঙ্গে সঙ্গে অক্সিজেন দেওয়া হলে সে বেঁচে যায়। রিয়ান বর্তমানে শঙ্কামুক্ত।

শেয়ার