রাজারহাটে ৩০৯ বস্তা চাল চুরির চেষ্টা, ৩ কর্মচারী আটক

নিজস্ব প্রতিবেদক: যশোরের রাজারহাটে অ্যারিস্টোফুড এক্সপোটার লিমিটেডের গোডাউন থেকে সাড়ে তিনলক্ষাধিক টাকা মূল্যের ৩০৯ বস্তা চাল চুরি করে ট্রাকে নিয়ে পালানোর চেষ্টাকালে ৩ কর্মচারীকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন, কোম্পানির লোডিং সুপারভাইজার বিপ্লব হোসেন (২৮), ট্রাকচালক জোহর আলী (৩৮) ও সিকিউরিটি চেকিং গেটম্যান জিএম মনিরুজ্জামান (৫২)।
এ বিষয়ে অ্যারিস্টোফুড এক্সপোটার লিমিটেডের পরিচালক আব্দুল মোনায়েম উল্লিখিত ৩ জনকে আসামি করে গত মঙ্গলবার রাতে কোতোয়ালি থানায় মামলা করেছেন।

মামলার এজাহারে আব্দুল মোনায়েম উল্লেখ করেছেন, গত মঙ্গলবার সকাল সোয়া ৭টার দিকে বৈধ কর্মকর্তাদের নির্দেশ ছাড়াই বিপ্লব হোসেন ও জোহর আলী কোম্পানির নিজস্ব ট্রাকে (যশোর-ট-১১-৪২০০) ৩০৯ বস্তা চাল (৭ হাজার ৮৫০ কেজি) লোড দিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন সেখানে থাকা প্রিন্স নামে আরেকজন চালকের সন্দেহ হয়। সাথে সাথে তিনি আব্দুল মোনায়েমকে খবর দেন। এ খবর পেয়ে আব্দুল মোনায়েম সেখানে যান এবং ট্রাকচালক জোহর আলীকে জিজ্ঞাসাবাদে জানতে পারেন, লোডিং সুপারভাইজার বিপ্লব হোসেন ও সিকিউরিটি চেকিং গেটম্যান জিএম মনিরুজ্জামানের সহায়তায় ট্রাকে চাল লোড করে বাইরে নিয়ে যাচ্ছিলেন। পরে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩ জনকে আটক করে।

শেয়ার