যশোরে অটোরিকসা চুরির অভিযোগ চোরাই ভ্যান-রিকসার বডিসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক: যশোরে অটো রিকশা চুরির এক সপ্তাহ পরে থানায় অভিযোগ দেয়া হয়েছে। বুধবার রিকশার মালিক যশোর শহরের ধর্মতলা এলাকার আব্দুল লতিফ গাজী কোতোয়ালি থানায় অজ্ঞাতনামা আসামি দিয়ে এই অভিযোগ দিয়েছেন।

আব্দুল লতিফ অভিযোগপত্রে উল্লেখ করেছেন, ১১ মে দুপুর সাড়ে ১২টার দিকে বাইরে থেকে রিকশা চালিয়ে বাসায় আসেন। ধর্মতলা শিশু আদ-দ্বীন এলাকার বাসার সামনে রিকশাটি রেখে কিছুক্ষণের জন্য বাড়ির ভিতরে যান। মাত্র ১০ মিনিট পরে ফিরে এসে দেখেন রিকশাটি নেই। বিভিন্নস্থানে খোঁজখবর নিয়ে কোন সন্ধান না পেয়ে থানায় এই অভিযোগ দিয়েছেন।

এদিকে অন্য এক অভিযানে দুইটি ভ্যান ও একটি রিকশার বডিসহ কোতোয়ালি থানা পুলিশ রবিউল গাজী (৩৫) নামে এক যুবককে আটক করেছে। রবিউল সদর উপজেলার নুরপুর দক্ষিণপাড়ার জামাল গাজীর ছেলে।
যশোর কোতোয়ালি থানার এসআই ফজলুর রহমান জানিয়েছেন, গত মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে গোপন সূত্রে সংবাদ পেয়ে রবিউলের বাড়িতে অভিযান চালিয়ে একটি রিকশার ও দুইটি ভ্যানের বডি পাওয়া যায়। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে বিভিন্ন স্থান থেকে চুরি করা ভ্যান-রিকসার বাড়িতে এনে তা খুলে বিক্রি করে থাকে বলে জানায়। এই ঘটনায় আলাদা একটি মামলা হয়েছে।

শেয়ার