সাতক্ষীরায় বিচালি কাটা মেশিনে হাত গেল বালকের, উদ্ধারে দমকল বাহিনী

সাতক্ষীরা প্রতিনিধি॥ সাতক্ষীরা সদর উপজেলার বালিথায় বিচালি কাটার মেশিনে হাত ঢুকে গুরুতর আহত হয়েছে সাকিব আল হাসান (১১) নামের এক বালক। শুক্রবার দুপুরে বালিথা গাজীর বাগানে এঘটনা ঘটে। পরে দমকল বাহিনীর লোকজন ঘটনাস্থলে পৌছে তার হাত বের করে। পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে স্বজনেরা। তবে তার অবস্থা গুরুতর দেখে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন সদর হাসপাতালের চিকিৎসকরা। সাকিব বালিথা গ্রামের সিরাজ মোড়লের ছেলে ও বালিথা প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

সাতক্ষীরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার অর্ঘ্য দেবনাথ জানান, খামারের গরুর জন্য বিচালি কাটা মেশিনে নেপিয়ার ঘাষ কাটছিল স্কুল ছাত্র সাকিব।

এ সময় অসাবধানবশত মেশিনের মধ্যে ঢুকে ক্ষতবিক্ষত হয় তার হাত। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে বিদ্যুতের সুইচ বন্ধ করে দেয়। তবে সাকিবের হাত বের করতে না পারায় দমকল বাহিনীকে খবর দেওয়া হয়। খবর পেয়ে তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মেশিন ভেঙে তার হাত বের করেন। ততক্ষণে তার হাত ক্ষতবিক্ষত হয়ে গেছে বলে জানান স্টেশন অফিসার অর্ঘ্য।

বালকের পিতা সিরাজ মোড়ল জানান,পরে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে রক্তক্ষরণ বন্ধ না হওয়াসহ তার অবস্থার অবনতিতে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসকেরা।

শেয়ার