জাতীয় ক্রীড়া পুরস্কার পাওয়ায় কাজী নাবিল আহমেদ এমপিকে জেডিএসএ ও ডিএফএ’র সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক॥ সংগঠক ক্যাটাগরিতে জাতীয় ক্রীড়া পুরস্কার পাওয়া যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার সকালে যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামের আমেনা খাতুন ভিআইপি ক্রিকেট গ্যালারিতে জেলা ক্রীড়া সংস্থা এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। একই দিন বিকালে প্রেস ক্লাব যশোরের জেলা ক্রীড়া সংস্থার কাউন্সিলরবৃন্দ ও জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে কাজী নাবিল আহমেদ এমপিকে সংবর্ধনা দেয়া হয়। এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকারে পল্লী উন্নয়ন সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।

জেলা ক্রীড়া সংস্থা এই সংবর্ধনা অনুষ্ঠানের বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এজেডএম সালেক, অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, খো খো পরিষদের সম্পাদক ও নির্বাহী সদস্য সোহেল আল মামুন নিশাদ।

উপস্থিত ছিলেন সহ-সভাপতি শফিউর রহমান মল্লিক, মির্জা আখিরুজ্জামান সান্টু, মোকসেদ সফি, কোষাধ্যক্ষ সোহেল মাসুদ হাসান টিটো, পৌরসভার প্যানেল মেয়র মোকছিমুল-বারী অপু, সদস্য শামস্-উল-বারী শিমুল, খায়রুজ্জামান বাবু প্রমুখ।

অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট, ফুটবল, ভলিবল ও খো খো পরিষদ ও জেলা মহিলা ক্রীড়া সংস্থা ফুলেল শুভেচ্ছা জানায়।

এদিকে, বিকালে যশোর জেলা ক্রীড়া সংস্থার কাউন্সিলরবৃন্দ ও জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে কাজী নাবিল আহমেদ এমপিকে সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লন স্থানীয় সরকারে পল্লী উন্নয়ন সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।
অনুষ্ঠানে যশোর ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজামান মিঠুর সভাপতিত্বে বক্তব্য রাখেন ক্রীড়া সংগঠক শামীম এজাজ, ক্রীড়া সংগঠক আশরাফুল ইসলাম, ক্রীড়া সংগঠক ও প্রেস ক্লাব যশোরে সম্পাদক তৌহিদুর রহমান ও ক্রীড়া সংগঠক মোস্তাক হোসেন শিমবা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রীড়া সংগঠক মঈন উদ্দিন রোম, ওয়াজেদ আলী গাজী, আলমগীর সিদ্দিকী, খান মোহাম্মদ শফিক রতন প্রমুখ।

শেয়ার