বিয়ের প্রলোভনে নারীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

নিজস্ব প্রতিবেদক ॥ বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে (২২) ধর্ষণের অভিযোগে যশোর শেখ হাসিনা আইটি পার্কের টেকসিটি বাংলাদেশ লিমিটেডের রুম অ্যাটেন্ডেন্ট কবির হোসেনের (২২) বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ কবির হোসেনকে আটক করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। কবির হোসেন কেশবপুর উপজেলার মঙ্গলকোর্ট বসুন্তিয়া গ্রামের হাসমত সরদারের ছেলে।

ওই নারী এজাহারে উল্লেখ করেছেন, তার বাড়ির মেহেরপুরের মুজিবনগরে। বর্তমানে যশোর শহরের পুলেরহাট এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। দুই বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে কবিরের সাথে তার পরিচয় হয়। এরপর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কবির তাকে বিয়ের প্রস্তাব দেয়। এরপর কবির তাকে এমএম কলেজের পাশের ইকবাল মঞ্জিল সার্ভিসড অ্যাপার্টমেন্টসহ বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ গত ৫ ও ৬ ফেব্রুয়ারি ওই স্থানে নিয়ে গিয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করে। এরপর বিয়ে কথা বললে দুই একদিনের মধ্যে হবে বলে জানায়। কিন্তু বিয়ে না করে নানা তালবাহান করতে থাকে। বর্তমানে সে বিয়ে করবে না বলে জানায়।

এই ঘটনায় মামলা হওয়ার পর পুলিশ কবির হোসেনকে বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে শেখ হাসিনা আইটি পার্কের সামনে থেকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠায়।

শেয়ার