শেখ কামাল জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা দক্ষিণাঞ্চলের চ্যাম্পিয়ন যশোর

নিজস্ব প্রতিবেদ ॥ শেখ কামাল অনূর্ধ্ব-১৮ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতার দক্ষিণাঞ্চলের চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক যশোর। সাতক্ষীরা জেলাকে ২ উইকেটে পরাজিত করে শিরোপা ঘরে তুলেছে স্বাগতিক যশোর জেলা দল।

বুধবার যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে সাতক্ষীরা প্রথমে ব্যাট করে ৩৭ ওভার ৫ বলে সব কয়টি উইকেট হারিয়ে ১১৫ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ৪১ ওভার ৩ বলে ৮ উইকেট হারিয়ে ১১৯ রান করে জয় নিশ্চিত করে যশোর জেলা।

ব্যাট হাতে সাতক্ষীরার সৈয়দ নেওয়াজ শরীফ ৬৬ বলে ৪টি বাউন্ডারিতে সর্বোচ্চ ৩৩, এসকে সাইদুল হক ১৮ ও তানজিম আহমেদ সজীব অপরাজিত ১৫ রান করেন। এরপাশে অতিরিক্ত থেকে আসে ২৪ রান।

যশোরের সোহান হোনেস ৫.৫ ওভারে ২টি মেডেনসহ ৭ রানে ৫ উইকেট, আজমান হোসেন জাবিদ ১৫ রানে ৩টি এবং বারিকুল ইসলাম ও আবির হোসেন ১টি উইকেট দখল করে।

ব্যাট হাতে যশোরের পক্ষে দলীয় অধিনায়ক অভিক ঘোষ বিল্টু ৫৮ বলে ২ চারে অপরাজিত ২৯ রান করেন। এই রানের জন্য ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হয় বিল্টু। এরপাশে বারিকুল ইসলাম ২৬, আবির হোসেন ১৯ ও মিকাইল ১২ রান করেন। বল হাতে সাতক্ষীরার এসকে সাদিকুল হক ২৭ রানে ৪টি, এনামুল, রাহাতুল ইসলাম ও তানজিম আহমেদ সজীব ১টি উইকেট দখল করেন। ম্যাচ শেষে বিজয়ী ও বিজিতদের হাতে পুরস্কার তুলে দেন যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেল প্রশাসক রফিকুল হাসান, যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, সাবেক ক্রিকেটার খান মোহাম্মদ রফিক সকু, অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, কোষাধ্যক্ষ সোহেল মাসুদ হাসান টিটো, সদস্য খায়েরুজ্জামান বাবু, হিমাদ্রি সাহা মনি, শিমুল বিশ্বাস শিমু, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রতিনিধি ফরহাদুর রেজা মুন্না প্রমুখ।

শেয়ার