জেডিএসএ’র সম্পাদক ইয়াকুব কবিরের সাথে স্টেডিয়াম মার্কেটের ব্যবসায়ী সমিতির মতবিনিময়

যশোর জেলা ক্রীড়া সংস্থা (জেডিএসএ) এর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াকুব কবিরের সাথে যশোর শহরের শামস্-উল-হুদা স্টেডিয়াম মার্কেটের ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দ মতবিনিময় করেছেন। বুধবার বিকেলে শামস্-উল-হুদা স্টেডিয়ামের সভাকক্ষে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য দেন, যশোর শহরের শামস্-উল-হুদা স্টেডিয়াম মার্কেটের ব্যবসায়ী সমিতির সভাপতি এস. এম. সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মো. হায়াতুজ্জামান মুকুল।

এ সময় উপস্থিত ছিলেন, জেডিএসএ’র সদস্য অ্যাড. নজরুল ইসলাম, ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি সুজাউদ্দীন আহমেদ খান কচি, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহিদ হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক মো. রিয়াজউদ্দীন খান, কোষাধ্যক্ষ ডা. আহম্মেদুল্লাহ ত্বহা, দপ্তর ও প্রচার সম্পাদক মো. আব্দুল কুদ্দুস, ক্রীড়া সম্পাদক মো. আব্দুর রশিদ, সাংস্কৃতিক সম্পাদক মো. মনিরুল ইসলাম, মানব কল্যাণ সম্পাদক মো. আব্দুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলাম, সাহিত্য সম্পাদক শেখ জহিরুল ইসলাম, কমিটির নির্বাহী সদস্য শেখ তৌফিক ইকবাল, আবিদ হাসান, মো. রাশেদুজ্জামান, মো. সলেমান হোসেন, মো. সেলিম পারভেজ, মো. আনারুল ইসলাম, মো. ফরহাদ হোসেন, মো. আজগর শেখ, মোহাম্মদ লতা প্রমুখ।
স্টেডিয়াম মার্কেটের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ এ সময় তাদের বিভিন্ন সমস্যা সঙ্কটের কথা তুলে ধরেন। বিশেষ করে শৌচাগার না থাকার বিষয়টি তাকে অবহিত করা হয়।

জেডিএসএ’র সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াকুব কবির নেতৃবৃন্দের কথা মনোযোগসহকারে শোনেন। তিনি সকল সমস্যা সঙ্কট দূর করার ব্যাপারে কার্যকরি পদক্ষেপ গ্রহণের প্রতিশ্রুতি দেন। তিনি উল্লেখ করেন, শৌচাগার নির্মাণের জন্য স্থান নির্ধারণ করা হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে এটি নির্মাণ করা হবে।
এর আগে তিনি নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান এবং একসাথে স্টেডিয়ামের উন্নয়ন ও কার্যক্রমে ভূমিকা রাখার আহ্বান জানান। তিনি আগামিতে স্টেডিয়াম মার্কেটের ব্যবসায়ী সমিতির বিভিন্ন সামাজিক কর্মকান্ডে পাশে থাকারও প্রতিশ্রুতি প্রদান করেন। -সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার