শার্শায় ইজিবাইক চালক সাকিব খুন ॥ আরো এক আসামির আদালতে জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরের শার্শায় ইজিবাইক চালক সোলায়মান সাকিব হত্যা মামলায় বিপ্লব হোসেন নামে আরো এক আসামি আদালতে জবানবন্দি দিয়েছে। গতকাল রোববার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল জবানবন্দি শেষে তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দিয়েছেন। আসামি বিপ্লব হোসেন চৌগাছা উপজেলার দক্ষিণ সাগর গ্রামের আসাদুল ইসলামের ছেলে।

যশোর পিবিআই এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছে, রোববার বিকেলে গোপন সূত্রে সংবাদ পেয়ে যশোর শহরের পালবাড়ি এলাকা থেকে বিপ্লব হোসেনকে আটক করা হয়। সে শার্শার ইজিবাইক চালক সোলায়মান শাকিব হত্যা মামলার আসামি। এর আগে এই মামলার আরো তিন আসামি মনিরুল ইসলাম, মেহেদী হাসান মিলন ও সাইফুল ইসলাম প্লাবনকে আটক করা হয়েছিল। এদের মধ্যে মেহেদী হাসান মিলন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। ওই জবানবন্দিতে বিপ্লবের নাম আসে। সে কারণে বিপ্লবকে আটক করা হয়।

পিবিআই আরো জানিয়েছে, আটক বিপ্লব সন্ত্রাসীদের সহযোগী হিসাবে কাজ করে। বিভিন্ন স্থান থেকে চুরি ও ছিনতাই হওয়া মালামাল নামমাত্র মূল্যে সে কিনে তা অন্য লোকের কাছে বিক্রি করতো। অভিযুক্ত বিপ্লব হোসেন নিহত সোলায়মান শাকিবের ইজিবাইকটি ক্রয় করে আসামিদের কাছ থেকে। এই ব্যাপারে সে রোববার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালালের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

শেয়ার