কচুয়ায় কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে হাদিজ সভাপতি, ছালাম সম্পাদক নির্বাচিত

কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি॥ কৃষকলীগের সাংগঠনিক নেত্রী শেখ হাসিনা কৃষকলীগকে ভালবাসেন, তিনি কৃষক সমাজকে ভাল বাসেন, তিনি কৃষকের মান উন্নয়নের জন্য করোনার সময়ে ১৮ হাজার কোটি টাকা প্রণোদনা দিয়েছেন।

শনিবার দুপুর ২টায় কচুয়া উপজেলা কৃষকলীগের উদ্যোগে উপজেলা পরিষদ চত্তরে অনুষ্ঠিত কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন কৃষকলীগ কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। সম্মেলনে শিকদার হাদিউজ্জামান হাদিজ সভাপতি ও মো: ছালাম মল্লিককে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কচুয়া উপজেলা কৃষকলীগের কমিটি গঠিত হয়।

উপজেলা কৃষকলীগের সভাপতি ও কচুয়া সদর ইউনিয়ন চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান হাদিজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষিবিদ সমীর চন্দ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এড. উম্মে কুলসুম স্মৃতি এমপি, সহসভাপতি কেন্দ্রীয়কমিটি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী, সাংগঠানিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি অধ্যাপক নাজমুল ইসলাম পান্নু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হালিমা রহমান,বেসরকারি সংস্থা বিষয়ক সম্পাদক মো: মিরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশা, সদস্য মিসেস মাহফুজা সুলতানা রুবি এবং কেন্দ্রীয় সদস্য প্রান কৃষ্ণ ভগো।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কৃষকলীগ বাগেরহাট জেলা কমিটির সভাপতি আবুল হাসেম শিপন। প্রধানবক্তা ছিলেন চেয়ারম্যান মো: মনি মল্লিক। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক অধ্যক্ষ মো: সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) উপজেলা আওয়ামীলীগ শিকদার কামরুল হাসান কচি, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নাজমা সরোয়ার, সাবেক জেলা ছাত্রলীগ নেতা মীর জয়েসী আশরাফী জেমস,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা বেগম, যুবলীগের যুগ্ম আহবায়ক সুজন দিদার ও সুজন শিকদার। উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মো: ছালাম মল্লিকের সঞ্চালনে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজলা আওয়ামীলৈিগর যুম্ম সাধারন সম্পাদক সেখ মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক পুলিন বিহারী সাহা, তাঁতীলীগের আহবায়ক সেখ সিরাজুল ইসলাম, সেচ্ছাসেবক লীগের সভাপতি সেখ সুমন, সাধারন সম্পাদক কাজী সহিদুল ইসলাম, মৎস্যলীগের সভাপতি রিপন শিকদার, যুব মহিলালীগের সভাপতি তানিয়া আক্তার নাহার, সাধারন সম্পাদক আফসানা মিমি প্রমুখ।

শেয়ার