সাংবাদিকদের সাথে নড়াগাতী থানার নবাগত ওসির মতবিনিময়

কালিয়া, নড়াইল॥ নড়াইলের নড়াগাতী থানার নবাগত অফিসার ইনচার্জ সুকান্ত সাহা কালিয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। এ সময় সাংবাদিকরা নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান। বৃহস্পতিবার বিকাল ৪টায় নবাগত ওসির আমন্ত্রনে নড়াগাতী থানায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ওসি সুকান্ত সাহা বলেন, ৯ জানুয়ারী (রোববার) তিনি আনুষ্ঠানিকভাবে নড়াগাতী থানায় যোগদান করেছেন। এর আগে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি নড়াইল সদর থানার ওসি (তদন্ত) হিসেবে অত্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করে পুরস্কৃত হয়েছেন। ওসি সুকান্ত সাহা আরো বলেন, যতিদিন তিনি এই চেয়ারে থাকবো থানা থাকবে সবার জন্য উন্মুক্ত। কোন ভায়া হয়ে আমার সাথে দেখা করা লাগবেনা। তিনি স্পষ্ট ঘোষনায় ধনি গরীবের ভেদাভেদ তার কাছে নেই উল্লেখ করে বলেন, থানায় সেবা প্রার্থীদের কোন টাকা দিতে হবেনা। সন্ত্রাস, দুর্নীতি, মিথ্যা হয়রানী ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরন করে শান্তি শৃংখলা রক্ষায় কাজ করে যাবেন। তিনি সাংবাদিকদের তার এই বার্তা মিডিয়ার মাধ্যমে থানাবাসীকে জানানোর আহব্বান জানান। একটি মাদক ও দুর্নীতি মুক্ত সমাজ গঠনে তিনি সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। ওসি সুকান্ত ২০০৭ সালে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। ২০১৭ সালে তিনি পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি লাভ করেন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন কালিয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের কালিয়া প্রতিনিধি মশিউল হক মিটু, সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি শাহীদুল ইসলাম শাহীসহ ক্লাবের সদস্যরা।

শেয়ার