যশোরে ডাক্তার, ব্যাংকার ও শিক্ষকের বাড়িতে এক রাতে চুরি

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে এক রাতে একই এলাকার তিন বাড়িতে চুরি হয়েছে। ডাক্তার, ব্যাংকার ও শিক্ষকের বাড়ি থেকে টাকা ও মালামাল নিয়ে গেছে চোরেরা। এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেননি।

জানা গেছে, শহরের পুরাতন কসবা রায়পাড়া এলাকার ক্যান্টনমেন্ট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বিকেকানন্দ পালের বাসায় বৃহস্পতিবার গভীর রাতে চোরেরা ছাদে উঠে সিঁড়ির ঘর দিয়ে প্রবেশ করে ফ্যান, পানির ট্যাপ, ঝরনার যন্ত্রাংশ ও বিদ্যুতের বিভিন্ন ধরনের ক্যাবল চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ২০ হাজার টাকা হবে বলে জানিয়েছেন শিক্ষক বিবেকানন্দ পাল।

একই রাতে এলাকার শিশু বিশেষজ্ঞ ডা. প্রকাশ চন্দ্রের চেম্বারে প্রবেশ করে চোরেরা। চেম্বার থেকে কিছু পরীক্ষা নিরীক্ষা করা যন্ত্রপাতিসহ ১০হাজার টাকার মালামাল নিয়ে যায়। এসময় কিছু কাগজপত্র তছনছ করে চোরেরা।
এরপরে ওই রাতে এলাকার নুর ইসলাম নামে এক ব্যাংকারের বাসায় প্রবেশ করে চোরেরা। সিঁড়ি ঘরের নিচ থেকে বিদ্যুতের বিভিন্ন তার বোর্ড, মিটারসহ অন্যান্য মালামাল চুরি করে নিয়ে যায়। ব্যাংকার নুর ইসলাম বলেন, চুরি হওয়া মালামালের মুল্য আনুমানিক মুল্য ৩০ হাজার টাকা হবে।
এই চুরির ঘটনায় ক্ষতিগ্রস্তরা থানায় অভিযোগ করবেন বলে জানান।

এই ব্যাপারে যশোর কোতোয়ালি পুলিশের পরিদর্শক (তদন্ত) শেখ তাসমিম আলম বলেন, চুরির ঘটনার সংবাদের বিষয়ে এখনও পর্যন্ত থানায় কেউ অভিযোগ করতে আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থ্যা নেয়া হবে।

শেয়ার