যশোরে পুলিশের পৃথক অভিযানে ৬ মাদক কারবারী আটক

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর পুলিশের পৃথক অভিযানে ৬ মাদক কারবারীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে পৃথক মামলা করা হয়েছে। আটককৃতরা হলো, সদর উপজেলার চাউলিয়া গ্রামের লাল খাঁনের ছেলে জাহাঙ্গীর, অভয়নগর উপজেলার মাগুরা গ্রামের মৃত তবিবুর রহমানের ছেলে রফিকুল ইসলাম, মণিরামপুর উপজেলার জয়পুর গ্রামের আবু খায়ের মুকিনের ছেলে ইমামুল, সদরের বাগডাঙ্গা গ্রামের খামারপাড়ার মৃত লসকর আলী মন্ডলের ছেলে শরিফুল ইসলাম, বাগডাঙ্গা পুকুরপাড়ের ইসমাইল মোল্যার ছেলে হামিদ মোল্যা এবং যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে মানিক হোসেন।

গত ১২ জানুয়ারি সন্ধ্যায় সদর উপজেলার চাউলিয়া গ্রামের রেলগেট সংলগ্ন মাস্টার আবু মুসার বাড়ির সামনে থেকে একশ’ গ্রাম গাঁজাসহ জাহাঙ্গীরকে আটক করে নরেন্দ্রপুর ক্যাম্পের পুলিশ। একইদিন রাত সাড়ে ৮টার দিকে মেহেরুল্লাহ নগর রেলস্টেশন সংলগ্ন আলমগীরের চায়ের দোকানের সামনে থেকে রফিকুল ইসলামকে ১১০ গ্রাম গাঁজাসহ আটক করে সাজিয়ালি ক্যাম্পের পুলিশ।

১২ জানুয়ারি সন্ধ্যায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম সদর উপজেলার সাহাবাটি গ্রামের শাহাজানের ইট-বালি বিক্রয় কেন্দ্রের সামনে থেকে ইমামুলকে ৬শ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। ওইদিন রাতে ডিবি পুলিশের এরেকটি টিম সদর উপজেলার খামার বাগডাঙ্গা থেকে ৬শ’ গ্রাম গাঁজা ও একটি মোটরসাইকেলসহ শরিফুল ইসলআ ও হামিদ মোল্যাকে আটক করা হয়।

১২ জানুয়ারি সন্ধ্যায় পুরাতন কসবা ফাঁড়ি পুলিশের একটি টিম খড়কি পীরবাড়ি এলাকার রফিকের চায়ের দোকানের সামনে থেকে ২৫ পিস ইয়াবাসহ মানিক হোসেনকে আটক করা হয়।

শেয়ার