যশোরের মাঠ কাঁপাতে আসছেন আলফাজ নকিব-আরমান-গাউস-কাঞ্চন

 সোনালী অতীত ক্লাব বনাম টিম-৯০ প্রীতি ম্যাচ কাল

নিজস্ব প্রতিবেদক ॥ নব্বয়ের দশকে ফুটবল মাঠ কাঁপানো আলফাজ, নকিব, আরমান, গাউস, কাঞ্চনরা আসছেন যশোরের মাঠ মাতাতে। ৯০ দশকের জাতীয় দলের এই ফুটবলারদের নিয়ে গঠিত ‘টিম ৯০ এফসি ঢাকা’ যশোরে একটি প্রীতি ফুটবল ম্যাচে অংশ নেবে। আগামীকাল শুক্রবার যশোরের হামিদপুরে শামস্-উল-হুদা ফুটবল একাডেমি মাঠে এই দলটি মুখোমুখি হবে যশোরের সোনালী অতীত ক্লাবের।

সোনালী অতীত ক্লাব যশোরের আয়োজনে শুক্রবার বেলা আড়াইটায় হামিদপুরে শামস্-উল-হুদা ফুটবল একাডেমি মাঠে মুখোমুখি হবে যশোরের সোনালী অতীত ক্লাব ও ঢাকার টিম ৯০ এফসি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রীতি ম্যাচটির উদ্বোধন করবেন যশোর-৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির।

সোনালী অতীত ক্লাব যশোরের কোষাধ্যক্ষ হালিম রেজা জানান, দিনে দিনে ফুটবল তার ঐতিহ্য হারাতে বসেছে। তাই নতুন প্রজন্মকে ফুটবলে উদ্বুদ্ধ করতে এবং ফুটবলকে তৃণমূলে আরও বিস্তৃত করতে তারা এই আয়োজন করেছেন।

হালিম রেজা আরও জানান, জমজমাট এ আয়োজনে মাঠে নামবেন নব্বয়ের দশকে ফুটবল মাঠ কাঁপানো আলফাজ, নকিব, আরমান, গাউস, মনি, কাঞ্চন, জাকির, সুজনসহ খ্যাতিমান ফুটবলাররা। আর তাদের মুখোমুখি হবেন যশোরের সেইসব সাবেক খেলোয়াড় যারা জাতীয় দল এবং জেলা দলের হয়ে জাতীয় পর্যায়ে খেলেছেন। যশোর ও জাতীয় পর্যায়ের সেইসব খেলোয়াড়দের খেলা সরাসরি দেখে উদ্বুদ্ধ হবেন এই প্রজন্মের ফুটবলাররা, এমন প্রত্যাশার কথাও জানালেন হালিম।

টিম ৯০ এফসি ঢাকা : আতাউর রহমান আতা, ইমতিয়াজ আহমেদ নকিব, আলফাজ, আরমান, জাকির-১, কাঞ্চন, মনি, জালাল, স্বপন, ডন, বিদ্যুৎ, শুভ্র, নজরুল, শামীম, লিটন, রেন্টু, খোকন, তারেক, মিলন, সুজন-১, মিঠু, টিটো, ওয়ালিদ, বেলাল, বাপ্পী, হোসেন, মানিক, রোমান, আওলাদ, সালাউদ্দিন, সুজন-২, জাহাঙ্গীর, জাকির-২।

সোনালী অতীত ক্লাব, যশোর : সাথী, হালিম, জয়নাল, কাজী জামাল, লিটু, টনি, নিশাত, নিপ্পন, নিপু, মকবুল, মুন্না, পিরু, মোহাম্মদ উল্লাহ, এনাম বাবু, বর্ডার, ওয়াসিম, জামাল ছোট, লাকী, সুমন, ইমন, রতন, রাজীব, নজু, আনিস, কুতুব, বিশ্ব, জয় সাহা, শান্ত, জামাল, জামাল-৩।
কোচ : হারান চন্দ্র দে, ম্যানেজার : কবিরুল হক কচি

শেয়ার