মা হচ্ছেন পরীমনি, বাবা রাজ

সমাজের কথা ডেস্ক॥ পরীমনির সন্তানসম্ভবা হওয়ার খবর জানানোর সঙ্গে তার সঙ্গে বিয়ের খবরটিও জানিয়েছেন অভিনেতা শরিফুল রাজ।

গত বছর ওয়েব চলচ্চিত্র ‘গুনিন’-এ পরীমনি ও শরিফুল রাজ জুটি বাঁধার পর তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল; তবে দুজনই এবিষয়ে ছিলেন নিশ্চুপ।

সোমবার পরীমনির সন্তানসম্ভবা হওয়ার খবর জানানোর সঙ্গে রাজ বলেন, গত বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে সেরেছিলেন তারা।

শরিফুল রাজ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, তারা তখন ভেবেছিলেন পরে বড় আয়োজনে অনুষ্ঠানের মাধ্যমে খবরটি জানাতে চেয়েছিলেন তারা।

“১৭ অক্টোবর পারিবারিক আয়োজনে আমরা বিয়ে করি। সেটা আমরা কাউকে জানাইনি। আমরা একটা পরিকল্পনা করে, অনুষ্ঠান করে বিষয়টি জানাতে চেয়েছিলাম। শুটিং আছে, কাজগুলো শেষ হলে গুছিয়ে আমরা অনুষ্ঠান করব। যার কারণেই জানানো হয়নি।”

পরীমনি আপাতত বছর খানেকের মতো শুটিং থেকে বিরতি নিচ্ছেন; শরিফুল রাজের হাতে থাকা কয়েকটি সিনেমার কাজ শেষ করেই বিয়ের অনুষ্ঠান সারবেন।

গত বছরের মাঝামাঝিতে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ চলচ্চিত্রের শুটিংয়ে প্রথমবারের মতো জুটি বাঁধেন পরীমনি-রাজ।

পরে পরীমনির জন্মদিনে রাজের উপস্থিতি আর রাজের জন্মদিনে পরীমনির কেক কাটায় তাদের প্রেমের গুঞ্জন ছড়ায়।

চলতি সপ্তাহে ‘গুনিন’ নির্মাতা সেলিমকে তাদের বিয়ের বিষয়টি জানান; সেলিম তাদের জন্য শুভ কামনা জানান।

নির্মাতা চয়নিকা চৌধুরী ফেইসবুকে লিখেছেন, “সুখি হও, রাণী বা রাজ্য যেই আসুক তোমাদের জীবনে, আলো দেখুক তোমাদের ভালোবাসায়, এই প্রার্থনা।”

এর মধ্যে পরীমনি এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে ঝড় তোলার পর আবার মাদকের মামলায় তিনি গ্রেপ্তার হয়ে এক মাস কারাগারেও থেকে আসেন।

গত ১ সেপ্টেম্বর পরীমনি কারাগার থেকে মুক্তি পান। রাজের বক্তব্য অনুযায়ী, তার দেড় মাস পরই বিয়ে করেন তারা।

র‌্যাম্প মডেল হিসেবে ক্যারিয়ার শুরুর পর ২০১৬ সালে রেদোয়ান রনির ‘আইসক্রিম’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অভিষেক ঘটে রাজের।

পরবর্তীতে ২০১৯ সালে মুক্তি পায় তার দ্বিতীয় চলচ্চিত্র ‘ন ডরাই’। ‘পরাণ’, ‘হাওয়া’ ও ‘গুনিন’সহ রাজের কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।

নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতি চলচ্চিত্রে পরীমনি নাম নিয়ে ২০১৫ সালে নামার পর দ্রুতই জনপ্রিয় হয়ে ওঠেন। ইতোমধ্যে দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্র রূপায়ন করেছেন তিনি।

এর আগে নির্মাতা কামরুজ্জামান রনির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন পরীমনি; পরে সংসার জীবনের ইতি টানেন তারা।

 

শেয়ার