র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে মাদকসহ ৫ জন আটক

নিজস্ব প্রতিবেদক॥ র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে ৫ মাদক কারবারীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৫০২ বোতল ফেনসিডিল, দুই কেজি গাঁজা, ২৯ বোতল এ্যালকোহল ও একটি প্রাইভেটকার উদ্ধার করা করেছে। আটককৃতরা হলো, সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের মৃত ইশারতের ছেলে মনিরুজ্জামান, জগহাটি গ্রামের খোকন হোসেনের ছেলে ইমরান হোসেন, চৌগাছা উপজেলার কয়েরপাড়া গ্রামের সায়েম আলীর ছেলে সাদ্দাম হোসেন, কেশবপুর উপজেলার বাজিতপুর গ্রামের মৃত মোবারক সরদারের মেয়ে শাহিদা খাতুন ও খুলনার খালিশপুর এনকে ৭২ নম্বর বাড়ির মৃত সানোয়ার হোসেনের ছেলে তানভীর মাহাতাব শশী।
র‌্যাব ক্যাম্প যশোর জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমানের নেতৃত্বে গত ৮ জানুয়ারি রাত ৭টার দিকে যশোরের কেশবপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সাবদিয়া গ্রামের বাবলুর ভাড়া দেয়া বাসায় অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে শাহিদা খাতুনকে এক কেজি গাঁজাসহ আটক করা হয়। একইদিন রাত ৮টার দিকে কোম্পানি কমান্ডার এম নাজিউর রহমানের নেতৃত্বে কেশবপুর উপজেলার গৌরীঘোনা ইউনিয়নের সন্ন্যাসগাছা গ্রামের রয়নাবাজ ব্রিজের পাশে একটি প্রাইভেটকার দেখে সন্দেহ হয়। এসময় ওই প্রাইভেটকারটি তল্লাশি করে ৫০২ বোতল ফেনসিডিল ও কারটিসহ তানভীর মাহাতাব শশীকে আটক করা হয়।

ডিবি পুলিশের একটি টিম গত ৮ জানুয়ারি রাত সাড়ে ৭টার দিকে সদর উপজেলার জগহাটি গ্রামের আইয়ুব হোসেনের বাড়ির সামনে থেকে ইমরান হোসেন ও সাদ্দাম হোসেনকে এক কেজি গাঁজাসহ আটক করা হয়। সাঁজিয়ালি ক্যাম্পের পুলিশের আরেকটি অভিযানে সদর উপজেলার মনিরুজ্জামানের বাড়ি থেকে ২৯ বোতল এ্যালকোহলসহ তাকে আটক করা হয়।

শেয়ার