হ্যান্ডকাপ নিয়ে যশোর আদালত থেকে পালিয়ে গেল পিচ্চি রাজা

নিজস্ব প্রতিবেদক॥ শার্শা থানার মাদক মামলার আসামি রাজু শেখ ওরফে পিচ্চি রাজা হ্যান্ডকাপ পরা অবস্থায় যশোর আদালত চত্বর থেকে পালিয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে যশোর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বর থেকে পালিয়ে গেলেও রাত পর্যন্ত তার হদিস পায়নি পুলিশ। পলাতক রাজু সদর উপজেলার পুলেরহাট এলাকার আকাশ হোসেনের ছেলে।

আদালত চত্বরে উপস্থিত একাধিক লোকজনে জানিয়েছে, শার্শা থানার একটি মাদক মামলায় আটক রাজু শেখকে এদিন দুপুরে থানার এসআই তরিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের তিন সদস্যের একটি টিম যশোর আদালতে নিয়ে আসে। আদালতের গেটে এসে ইজিবাইক থেকে নামার সময় রাজু শেখ পালিয়ে চলে যায়। এরপর চারিদিকে খোঁজখবর নিয়েও পুলিশ তার কোন সন্ধান পায়নি।

উল্লেখ্য, গত সোমবার সকালে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) খুলনার ১২ ব্যাটালিয়নের শার্শা সীমান্তের একটি ক্যাম্পের সদস্যরা ১০ পিস ইয়াবাসহ আটক করে। পরে তাকে শার্শা থানায় সোপর্দ করে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয় বিজিবি। মঙ্গলবার পুলিশ তাকে যশোর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করার জন্য নিয়ে আসে। কিন্তু আদালতের গেটের সামনে এসে ইজিবাইক থেকে নামার সময় দৌড়ে পালিয়ে যায় রাজু শেখ। যশোর কোর্ট পুলিশ পরিদর্শক মাহবুবুর রহমান অবশ্য এই বিষয়টি অস্বীকার করেছেন।
এদিকে শার্শা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) তারিকুল ইসলাম আসামি পালিয়ে যাওয়ার বিষয়টি স্বীকার করে বলেছেন রাজু শেখকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার