আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ ॥ রামপালে প্রতিপক্ষের হামালায় নিহত ১, আহত ৩

বাগেরহাট প্রতিনিধি ॥ বাগেরহাটের রামপাল উপজেলার কাদির খোলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে অভ্যন্তরীণ বিরোধে ফিরোজ ঢালী (৪০) নামের একজন নিহত ও ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন, আওরঙ্গজেব (৪২), হানিফ (৩৮) ও আকরাম ঢালী (৪৭)। সকলেই আওয়ামী লীগের রামপাল উপজেলার সাবেক সাধারণ সম্পাদক ও রামপাল সদর ইউপির সাবেক চেয়ারম্যান জামিল হাসান জামুর সহযোগী।
জামিল হাসান জামু ও নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার সকালে সাড়ে ১০ টার দিকে আওয়ামী লীগ নেতা ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান জামিল হাসান জামুকে বাড়ির গেটে নামিয়ে দিয়ে ফিরোজ ঢালী ও অপর ৩ জনকে নিয়ে দু’টি মোটরসাইকেলযোগে কাদিরখোলা এলাকায় ফিরোজ বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময়ে পূর্ব পরিকল্পিতভাবে হোসেন মেম্বরের সহযোগী বেল্লাল ঢালীসহ ২০/২৫ জন সন্ত্রাসী তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র¿ দিয়ে তাদের মারপিট করে ৪ জনকে মৃত ভেবে রাস্তার উপর ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে রামপাল ঝনঝনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় এদিন শুক্রবার দুপুরে ফিরোজ ঢালী মারা যান। অপর আহতদের মধ্যে হানিফকে হাত ও পা ভাঙ্গা অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা রামাপাল চিকিৎসাধীন রয়েছেন।
অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান ও রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিন জানান, রামাপালের কালেখার বেড় এলাকায় দুই গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ফিরোজ ঢালী নামের একজন মারা গেছেন। তবে প্রকৃত ঘটনার বিস্তারিত পরে জানানো সম্ভব হবে বলে উল্লেখ করেন।

শেয়ার