চিকিৎসকের কাছে যাওয়ার পথে দম্পতিকে ছুরিকাঘাত

চিকিৎসকের কাছে যাওয়ার পথে দম্পতিকে ছুরিকাঘাতনিজস্ব প্রতিবেদক ॥ চিকিৎসকের কাছে যাওয়ার পথে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক দম্পতি জখম হয়েছেন। এসময় তাদের কাছ থেকে ভ্যানেটি ব্যাগ ও মানিব্যাগ ছিনিয়ে নেয়া হয়েছে। বুধবার সন্ধ্যার দিকে যশোর শহরের বেজপাড়া বাজার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, যশোর শহরের আরএনরোড এলাকার বাসিন্দা শাহ মোহম্মাদের ছেলে ও ইভা অটো পার্টসের কর্মচারী জাহিদ হোসেন (২৮) এবং তার স্ত্রী নুসরাত ফারিয়া (২১)।
আহত জাহিদ বলেন, অসুস্থ স্ত্রীকে নিয়ে বুধবার সন্ধ্যার দিকে রিক্সা যোগে বেজপাড়ায় হোমিওপ্যাথিক চিকিৎসক আব্দুল মালেকের কাছে যাচ্ছিলাম। পথিমধ্যে বেড়পাড়া বাজার মোড় এলাকায় পৌছালে অজ্ঞাতনামা ৩/৪জন তাদের রিক্সা গতিরোধ করে। পরে অস্ত্রের মুখে স্ত্রী ফারিয়ার কাছে থাকা ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নিতে যায়। তখন বাধা দিলে ছিনতাইকারীরা আমার বাম পায়ের রানে ছুরিকাঘাত করে এবং স্ত্রী ফারিয়ার বাম হাতে চুরিকাঘাত করে জোর করে ভ্যানেটি ব্যাগ ও মানিব্যাগ ছিনিয়ে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।জরুরি বিভাগের ডা. মুরসালিনুর রহমান জানান, আহতদের হাতে ও পায়ে ছুরিকাঘাত করা হয়েছে।

শেয়ার