তালায় দলিতের লার্নিং এন্ড শেয়ারিং সভা

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি॥ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, এনজিও প্রতিনিধি, ধর্মীয় নেতা ও সংশ্লিষ্ট উপকারভোগী প্রতিনিধিদের অংশগ্রহনে তালায় “লার্নিং এন্ড শেয়ারিং” সভা অনুষ্ঠিত হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা দলিতের টিপসি প্রকল্পের আওতায়, রোববার সকালে উপজেলা প্রাণি সম্পদ অফিসের সম্মেলন এই কক্ষে সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন, দলিতের হেড অফ হেলথ এন্ড লাইভলি হুড নিতাই চন্দ্র দাস। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা কৃষি কর্মকর্তা, কৃষিবীদ হাজেরা বেগম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন. তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, অধ্যাপক আ. গফফার ও শহীদ মোস্তফা চৌধুরী। টিপসি প্রকল্পের উপর আলোচনা ও প্রজেক্টরের মাধ্যমে ভিডিও তথ্য প্রদর্শন করেন প্রজেক্ট ম্যানেজার মো. তরিকুল ইসলাম।

দাতা সংস্থা ফান্ডাজিওন সানজিনো অনলুস- ইতালী’র অর্থায়নে এবং প্রকল্প সমন্বয়কারী ইকবাল জামিল’র পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন, সাংবাদিক এস. আর আওয়াল, মো. মিজানুর রহমান, শিক্ষক মানিক চন্দ্র দাস, শিউলি দাস, আবুল কালাম আজাদ, ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম সানা, ফারুক হোসেন, জয়ন্তী রানী দাস ও রেহেনা বেগম।

শেয়ার