বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ যশোর জেলা দল ঘোষণা, খুলনার বিরুদ্ধে মাঠে নামবে ৪ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ’। হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিতে তিন ডিসেম্বর শুরু হবে এই প্রতিযোগিতা। আর ৪ ডিসেম্বর খুলনা স্টেডিয়ামে খুলনা জেলা দলের বিরুদ্ধে মাঠে নামবে যশোর জেলা দল।

অন্যদিকে চ্যাম্পিয়নশিপে যশোর জেলাসহ ৬৪টি জেলা, সার্ভিসেস দল, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আওতাধীন বিশ্ববিদ্যালয় ও শিক্ষাবোর্ড দল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। যশোর জেলা দল গঠনের লক্ষ্যে গত বৃহস্পতিবার শুরু হয়েছিলো খেলোয়াড়দের উন্মুক্ত ট্রায়াল। যশোর শামস্-উল হুদা স্টেডিয়ামে এদিন জেলার ৭০ জন খেলোয়াড় ট্রায়ালে অংশ নেন এবং ট্রায়াল শেষে শনিবার ১৮ সদস্যর চূড়ান্ত দল ঘোষণা করেছে যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন। ডিএফএ’র যুগ্ম সম্পাদক নূরুল আরিফিন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য দেন।

যশোর জেলা দলে জায়গা পেয়েছেন গোল রক্ষক: আরিফুল ইসলাম বাবু, আবু সাঈদ, রক্ষনভাগ: আক্তার বাবু, সজিব হাসান শিমুল, সরোয়ার তালুকদার, সজিব, রানা বিশ্বাস, কৃষ্ণ পদ রায়, মধ্যমাঠ: জাহিদ হাসান, খোকা বাবু, আব্দুর রহমান বাবু, আকমল হোসেন নয়ন, সাগর দত্ত, আক্রমন ভাগ: মিনহাজুল করিম স্বাধীন, রাব্বি হাসান রাহুল, আওরঙ্গজেব, শরিফুল ইসলাম, আশরাফুল ইসলাম। টিম লিডার করা হয়েছে সাব্বির আহমেদ পলাশ, প্রশিক্ষক আলমগীর সিদ্দিকী, ম্যানেজার আশরাফুল ইসলাম, সহ-ম্যানেজার সৈয়দ আমিনুল ইসলাম আমিন, শেখ মহিবুল ইসলাম ইমন।

দলের ম্যানেজার আশরাফুল ইসলাম জানান, ‘খেলোয়াড়দের ট্রায়াল করে বাছাই করা হয়েছে। ট্রায়াল শেষে ১৮ সদস্যর চূড়ান্ত দল ঘোষণা করা হয়। জেলার ভাবমূর্তি আমাদের কাছে বড় বিষয়। আশা করছি ৪ডিসেম্বর খুলনার বিপক্ষে ভালো ফলাফল অর্জন করতে পারবো।’

শেয়ার