জহুরপুর ইউনিয়নে নির্বাচনী সভায় মিলন ॥ নৌকার বিরোধীরা কোনোদিন আ’লীগে ঠাঁই পাবে না

খাজুরা (যশোর) প্রতিনিধি ॥ যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেছেন, যারা আওয়ামী লীগের ছায়াতলে থেকে নৌকা প্রতিকের বিরোধিতা করবে, তারা কোনোদিনই দলে ঠাঁই পাবে না। তৃণমূলের উন্নয়নে শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করার বিকল্প নেই। বর্তমানে সারাদেশে উন্নয়নের যে জোয়ার বইছে, তার ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দিয়ে প্রার্থীর জয় নিশ্চিত করতে হবে। উন্নয়নের অংশীদার হতে জহুরপুর ইউনিয়নে আসাদুজ্জামান মিন্টুকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান শহিদুল ইসলাম মিলন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়নের নৌকা প্রতিকের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগ এই অনুষ্ঠানের আয়োজন করে।
বিকেল ৫টায় বেতালপাড়া সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত পথসভায় সভাপতিত্ব করেন জহুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকবর হোসেন বিশ^াস। প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাড. মনিরুল ইসলাম মনির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মুন্সী মহিউদ্দীন আহমেদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ আতিকুর রহমান বাবু, বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যা, বাঘারপাড়া পৌরসভার মেয়র কামরুজ্জামান বাচ্চু ও জহুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দীলু পাটোয়ারী। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-জহুরপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক নৌকা প্রতিকের প্রার্থী আসাদুজ্জামান মিন্টু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল কুদ্দুস প্রমুখ।

শেয়ার