যশোরে গড়াই পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

নিজস্ব প্রতিবেদক॥ যশোরে গড়াই পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল চালক আল আমিন (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় চালক জাফর ইকবাল (৩০) আহত হয়েছেন। বুধবার বিকাল সাড়ে চারটার দিকে যশোর-ঝিনাইদহ মহাসড়কের হৈবতপুর কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। মৃত চৌগাছা উপজেলার চাঁনপুর গ্রামের খোকনের ছেলে ও আহত একই এলাকার টিপু সুলতানের ছেলে।

হাসপাতালে দায়িত্বরত পুলিশের এএসআই জানায়, জাফর ইকবাল ও আল আমিন বুধবার বিকালে মোটরসাইকেলে সদর উপজেলার বারীনগর বাজার থেকে চুড়ামনকাটি আসছিলেন। পথিমধ্যে কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সামনে পৌছালে পিছন থেকে কুষ্টিয়াগামী গড়াই পরিবহন তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দু’জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে আল আমিনকে মৃত ঘোষণা করেন এবং আহত জাফর ইকবালকে ওয়ার্ডে ভর্তি করেন।

আহত জাফর ইকবাল জানান, খালাতো ভাই আলামিন ও আমি দুইজনে মোটরসাইকেলে বারোবাজার আল আমিনের শ্যালক বাড়িতে যাচ্ছিলাম। পথিমধ্যে গড়াই পরিবহন পিছন থেকে ধাক্কা দিলে আমরা দু’জনেই ছিটকে রাস্তার উপর পড়ি। পথচারীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
জরুরি বিভাগের ডা. আব্দুর রশিদ জানান, লোকজন জাফর ইকবালকে আহত অবস্থায় আনেন। এছাড়া হাসপাতালে আনার আগেই আল আমিনের মৃত্যু হয়।

শেয়ার