মোংলায় আরও একজনের মরদেহ উদ্ধার

মোংলা প্রতিনিধি
মোংলা বন্দরের পশুর নদের হাড়বাড়িয়া এলাকায় কয়লাবোঝাই বাল্কহেড ডুবির ঘটনায় নিখোঁজ আরও একজনের মরদেহ উদ্ধার হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে বন্দর চ্যানেলের ১২ নম্বর বয়া থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। নৌযান শ্রমিক সংঘঠনের নেতা বাবুল মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
সোমবার (১৫ নভেম্বর) রাতে হাড়বাড়িয়ার কয়লাবোঝাই বাল্কহেড এমবি ফারদিন-১ ডুবির ঘটনায় পাঁচ নাবিক নিখোঁজ হন। মঙ্গলবার বিকেলে ও সন্ধ্যায় দুজনের মরদেহ উদ্ধার করা হয়। ওই তিনজন নিখোঁজ থাকা অবস্থায়ই বুধবার উদ্ধার অভিযান বন্ধ করে দেন সংশ্লিষ্টরা। এরপর থেকে নিখোঁজদের পরিবার মরদেহের সন্ধানে দুর্ঘটনাকবলিত এলাকায় খুঁজতে থাকেন। শুক্রবার দুপুরে হাড়বাড়িয়া-৯ বয়া এলাকায় তারা একটি মরদেহ ভাসতে দেখেন। পরে পুলিশে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে।
শুক্রবার উদ্ধার হওয়া মরদেহটি ওই বাল্কহেডের নাবিক রবিউল ইসলামের (৩৫)। তার বাড়ি পিরোজপুরের স্বরূপকাঠী এলাকায় বলে জানা গেছে।
এর আগে মঙ্গলবার উদ্ধার হওয়া মরদেহ দুটি হলো গ্রিজার নুর ইসলাম (৩২) ও সুকানি মহিউদ্দিনের (৩৫)। তাদের বাড়িও স্বরূপকাঠীতে। তবে এখনো দুজন নাবিক নিঁখোজ রয়েছেন। তারা হলেন-ভান্ডারিয়ার জিহাদ ও মোংলার সামছু।

শেয়ার