গাইবান্ধায় হানিফ বাসের ধাক্কায় প্রাণ গেল ৬ জনের

সমাজের কথা ডেস্ক॥ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বাসের ধাক্কায় ব্যাটারিচালিত এক অটোরিকশার ছয় আরোহীর প্রাণ গেছে।

উপজেলা শহরের কাছে কালিতলা এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে শুক্রবার সকাল সোয়া ৭টার দিকে তারা নিহত হন বলে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম জানান।

নিহতরা সবাই ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী। তাদের পাঁচজনের পরিচয় পাওয়া গেছে।

তারা হলেন গোবিন্দগঞ্জ উপজেলা শহরের মধ্যপাড়া এলাকার সুজন মিয়া (৩০), উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের মাদারদহ গ্রামের আবদুল বাকীর ছেলে রিপন মিয়া (৩৩), একই গ্রামের টুকু আমিন (৬৫), সোহাগ মিয়া (২২) ও আশরাফ আলী (৬০)। অপরজনের পরিচয় পুলিশ এখনও বলতে পারেনি।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার পুলিশ জানায়, সকালে যাত্রী নিয়ে ব্যাটারিচালিত একটি অটোরিকশা গোবিন্দগঞ্জ থেকে ফাঁসিতলা যাচ্ছিল। ঢাকা থেকে রংপুরগামী হানিফ পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার তিন যাত্রী নিহত হন। হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও তিনজন মারা যান।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয় লোকজন গিয়ে উদ্ধারকাজে অংশ নেন। তারা আহত তিনজনকে উদ্ধার করেন। কিন্তু হাসপাতালে নিয়েও তাদের আর বাঁচানো যায়নি।

ওসি খায়রুল ইসলাম বলেন, পুলিশ লাশ শনাক্ত করার চেষ্টা করছে। কোচটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। দুর্ঘটনায় বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান ওসি।

শেয়ার