পাটকেলঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় হতাহত ৩

পাটকেলঘাটা সাতক্ষীরা প্রতিনিধি ॥ সাতক্ষীরার পাটকেলঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত ও অপর দুজন আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শী আব্দুল মান্নান জানান বুধবার সকাল ৯ টার সময় পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজের সন্নিকটে মোটরসাইকেল চালক ইঞ্জিনভ্যান কে পাশ কাটাতে গিয়ে পথচারী পাটকেলঘাটা হারুণ অর রশিদ কলেজের চতুর্থ শ্রেনির কর্মচারী আব্দুল আলিম (৩৮) কে ধাক্কা দিলে চালক সহ দুজন মারাত্বক আহত হন। এ সময় স্থানীয় লোকজন তাদের কে উদ্ধার করে পাটকেলঘাটা পপুলার ক্লিনিকে ভর্তি করে। মোটরসাইকেল চালক যুগিপুকুরিয়া গ্রামের শাহজাহান গাজীর ছেলে আব্দুল্লাহ গাজী (৩৫) এর অবস্থার অবনতি হলে তাকে উদ্ধার করে সাতক্ষীরা হাসপাতালে নিয়ে যাওয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়।

এদিকে সকাল ১০ টার সময় পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সন্নিকটে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় তালার গণডাঙ্গা গ্রামের মৃত হাজারী লাল হালদারের ছেলে সুবাস হালদার (৭০) আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাটকেলঘাটা স্বাগতা ক্লিনিকে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয় বলে হাসপাতালের জরুরি বিভাগ সুত্রে জানা গেছে।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা জানান দুর্ঘটনার খবর জানতে পেরেছি অফিসারকে পাঠিয়েছি। সব বিষয়টি হাইওয়ে পুলিশ দেখছে।

শেয়ার