যশোরে র‌্যাবের পৃথক অভিযানে দুই আসামি আটক

নিজস্ব প্রতিবেদক॥ পৃথক দু’টি অভিযানে দুই আসামিকে আটক করেছে যশোরের র‌্যাব। জমিজমা ভাগাভাগি নিয়ে বিরোধে পিতাকে মারপিটের ঘটনায় হাবিবুর রহমান মিন্টু এবং চেক জালিয়াতি মামলায় যশোর কালেক্টরেট মার্কেটের ব্যবসায়ী আবু তাহেরকে আটক করা হয়।
আটক হাবিবুর রহমান মিন্টু মণিরামপুর উপজেলার ঢাকুরিয়া ইউনিয়নের ব্রক্ষ্মপুর গ্রামের সবুর সরদারের ছেলে এবং আবু তাহের সদর উপজেলার দত্তপাড়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।
তবে আবু আবু তাহের যশোর কালেক্টরেট মার্কেটের মেসার্স নূর এন্টার প্রাইজের সত্ত্বাধিকারী। র‌্যাব জানিয়েছে, মণিরামপুরের ব্রক্ষ্মপুর গ্রামের সবুর সরদারের সম্পত্তি ভাগাভাগিকে কেন্দ্র করে ছেলে হাবিবুর রহমান মিন্টুর সাথে বিরোধের সৃষ্টি হয়। এরই জের ধরে ছেলে মিন্টু তার পিতা সবুর সরদারকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে। এরপর ছেলে মিন্টু এলাকা থেকে পালিয়ে অন্যত্র চলে যায়। কিন্তু ঘটনার পর পরিবারের লোকেরা তাকে উদ্ধার করে চিকিৎসা শেষে মণিরামপুর থানায় মামলা করেন। ওই মামলার আসামিকে আটকের জন্য পুলিশের পাশাপাশি র‌্যাবও চেষ্টা চালায়। গতকাল শনিবার দুপুরে র‌্যাব ক্যাম্প যশোরের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার নাজিউর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে মিন্টুকে আটক করে। এদিনই তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
এছাড়া অপর একটি অভিযানে যশোর কালেক্টরেট মার্কেটের ব্যবসায়ী আবু তাহেরকে আটক করে র‌্যাব। আটক আবু তাহেরের বিরুদ্ধে একটি চেক জালিয়াতি মামলা রয়েছে। ওই মামলায় শনিবার বিকেলে মার্কেটের মধ্যে থেকেই তাকে আটক করা হয়।

শেয়ার