অ্যাড. বাসেত মজুমদারের মৃত্যুতে যশোর আইনজীবী সমিতির শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান সুপ্রিম কোর্ট বারের সাধারণ সম্পাদক আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক আইনজীবী অ্যাড. আব্দুল বাসেত মজুমদারের মৃত্যুতে গতকাল রোববার শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বার কাউন্সিলের নির্দেশনা অনুযায়ী যশোর জেলা আইনজীবী সমিতির আয়োজনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. কাজী ফরিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিনে প্রধান অতিথি ছিলেন যশোরের বিজ্ঞ জেলা ও দায়রা জজ ইফতেখারুল ইসলাম মল্লিক।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজ্ঞ বিচারকগণ ও যশোর জেলা আইনজীবী সমিতির আইনজীবীবৃন্দ। শোক সভায় বক্তব্য রাখেন, জেলা ও দায়রা জজ ইফতেখারুল ইসলাম মল্লিক, অতিরিক্ত জেলা দায়রা জজ মোস্তফা কামাল, বারের সাবেক সভাপতি অ্যাড. নজরুল ইসলাম, সাবেক সভাপতি অ্যাড. মো. ইসহক, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. মাহবুব আলম বাচ্চু, সাবেক সভাপতি অ্যাড. গাজী আব্দুল কাদির, অ্যাড. দেবাশীষ দাস ও সাবেক সভাপতি ও বর্তমান পাবলিক প্রসিকিউটর অ্যাড. ইদ্রিস আলী।

অনুষ্ঠানে জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. শাহানুর আলাম শাহীনের পরিচালনায় সভা শেষে দোয়া ও মোনাজাতের মাধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

প্রসঙ্গত, গত (২৭ অক্টোবর) ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন অ্যাড. আব্দুল বাসেত মজুমদার।

শেয়ার