যুবলীগ নেতা রেন্টুর সহযোগিতায় যশোর হাসপাতালে আইসিইউ সরঞ্জামাদি প্রদান

নিজস্ব প্রতিবেদক॥ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে করোনা ভাইরাস ও হৃদরোগে আক্রান্তদের জন্য আইসিইউ সরঞ্জামাদি প্রদান করা হয়েছে। সোমবার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সাবেক পৌরমেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুর সহযোগিতায় যশোর অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনক্’র অর্থায়নে এগুলো প্রদান করা হয়। সরঞ্জামের মধ্যে ছিল ২০ এয়ারম্যাটটেস, ১০টা ফুল সেট মাস্ক, হাইফ্লো নোজেল ক্যানোলা, ২টা ডায়াসার্সি মেশিন।

জেলা প্রশাসকের সভাকক্ষে হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। তিনি বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় অনেক জেলায় চিকিৎসার বিভিন্ন ক্ষেত্রে মানবিক সংকট সৃষ্টি হয়। কিন্তু যশোরের বিশিষ্ট ব্যক্তিবর্গের সহযোগিতার কারণে যশোর জেলার মানুষকে তেমন সংকটে পড়তে হয়নি। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন, ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আখতারুজ্জামান, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক এস এম তৌহিদুর রহমান।

উপস্থিত ছিলেন দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাবলু, আমেরিকা প্রবাসী খন্দকার রেইমেন হাবিব, সদর উপজেলা যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাদিউজ্জামান চিমা, যুবলীগ নেতা শেখ অরিসুল আলম মাসুদ প্রমুখ।

শেয়ার