চালুয়াহাটি ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান শহিদুল ইসলাম মিলন

নেংগুড়াহাট (মণিরামপুর) প্রতিনিধি॥ মণিরামপুর উপজেলার চালুয়াহাটি একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন। আসন্ন নির্বাচনে এ ইউনিয়ন থেকে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম মিলন। তিনি উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের রামনাথপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের ছেলে। তিনি অবহেলিত ও সুবিধা বঞ্চিত এ ইউনিয়নকে উন্নয়নের আলোয় আলোকিত করতে নৌকার মাঝি হতে চান।

জানাগেছে গত ইউপি নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন না পেলেও ইউনিয়নের প্রতিটি মানুষের সাথে তার রয়েছে হৃদয় নিংড়ানো ভালবাসা। এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে সাথে-সাথে সেখানে ছুটে যান তিনি।
বিয়েসাদী, অভাবী কাজহীন মানুষকে সহযোগিতা করা এবং অনেক বিধবা নারীকে নগদ অর্থ ও সেলাই মেশিন প্রদান করেছেন তিনি।

ইউনিয়নের সকল বয়সী ও শ্রেণি পেশার মানুষের পরিচিত এবং আপনজন শহিদুল ইসলাম মিলন। তিনি পেশায় একজন ব্যবসায়ী হলেও রাজনীতি আর সমাজ উন্নয়নে এ ইউনিয়নের জন্য কাজ করে যাচ্ছেন তিনি।
নির্বাচনের বিষয়ে জানতে চাইলে মিলন বলেন, জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। দল আমাকে মনোনয়ন দিয়ে নৌকা প্রতীক দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো-এটা আমার দৃঢ় বিশ্বাস। তিনি বলেন নির্বাচিত হলে চালুয়াহাটি ইউনিয়নকে আধুনিক মডেল হিসেবে গড়ে তোলার ইচ্ছা আছে। পাশাপাশি মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যুব সমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলবো। আর সে লক্ষ্য নিয়েই আমি সামনের দিকে অগ্রসর হবো-ইনশাল্লাহ।’

শেয়ার