আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা অনুষ্ঠিত সম্প্রীতি ও আইন শৃঙ্খলা রক্ষায় কঠোর অবস্থানে যশোর প্রশাসন

নিজস্ব প্রতিবেদক ॥ সাম্প্রদায়িক সম্প্রীতি ও আইন শৃঙ্খলা রক্ষায় যশোর জেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। যারা এই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করবে তাদের কঠোর হস্তে দমন করার হুঁশিয়ারি উচ্চারণ করেছে জেলা প্রশাসন। গতকাল সন্ধ্যায় যশোর সার্কিট হাউজে আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভায় এই হুঁশিয়ারি উচ্চারণ করা হয়। যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে আইন শৃঙ্খলা বিষয়ক এই বিশেষ সভা অনুষ্ঠিত হয়।
সভায় একইসাথে সিদ্ধান্ত হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে যশোরে কেউ যাতে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে না পারে; সেজন্য সামাজিক যোগাযোগ মাধ্যম নজরদারিতে রাখা হবে। যে কোনো পরিস্থিতিতে যশোরে শান্তি ও সম্প্রীতি বজায় রাখতে জেলা প্রশাসনের সাথে সম্মিলিতভাবে জেলা পুলিশ, বিজিবি, র‌্যাব-আনসার, জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতাকর্মীরা সাথে থাকবেন। কোথাও কোন ধরণের অস্থিতিশীল পরিস্থিতি তৈরির পূর্বেই সম্মিলিতভাবে তা নিয়ন্ত্রণ করা হবে। একই সাথে উপজেলা, ওয়ার্ড পর্যায়ে সবাই মিলে সম্প্রীতি রক্ষায় একযোগে কাজ করবেন।
আইন শৃঙ্খলা বিষয়ক এই বিশেষ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, জেলা পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, যশোর পৌরসভার মেয়র হায়দার গনি খান পলাশ, ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা, র‌্যাবের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার নাজিউর, আনসার ও ভিডিপি জেলা কমান্ডার সঞ্জয় কুমার সাহা, ডিজিএফআই প্রতিনিধি স্কোয়াড্রন লিডার তাজমিলুর, এনএসআই যুগ্ম পরিচালক কবির আহম্মদ, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন প্রমুখ।

 

শেয়ার