দৈনিক সমাজের কথার সাংবাদিক রিপন সড়ক দুর্ঘটনায় আহত

নিজস্ব প্রতিবেদক ॥ দৈনিক সমাজের কথার নিজস্ব প্রতিবেদক ও যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সদস্য লাবুয়াল হক রিপন সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। রোববার দুপুরে যশোর শহরের আরএন রোড এলাকায় তার মোটরসাইকেলে পেছন থেকে ইজিবাইকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়েন। তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার কপালে ৮টি সেলাই দেয়া হয়েছে। এছাড়া তিনি হাতের আঙ্গুল এবং চোখে রক্তাক্ত জখম হয়েছেন।

স্বজনরা জানিয়েছেন, রোববার দুপুরে নিজ বাড়ি বসুন্দিয়া থেকে মোটরসাইকেল যোগে যশোর শহরে দৈনিক সমাজের কথা পত্রিকা দপ্তরে আসছিলেন। পথিমধ্যে শহরের আনএন রোড এলাকায় পৌঁছালে একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে রাস্তায় পড়ে যান। স্থানীয়দের সহযোগিতায় ও সাংবাদিকরা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এদিকে, দৈনিক সমাজের কথার নিজস্ব প্রতিবেদক লাবুয়াল হক রিপন সড়ক দুর্ঘটনায় আহত হওয়ায় তার সুস্থতা কামনা করেছেন সমাজের কথা’র সম্পাদক ও প্রকাশক শাহীন চাকলাদার এমপি, ব্যবস্থাপনা সম্পাদক শামীম চাকলাদার, বার্তা সম্পাদক হাবিবুর রহমান মিলনসহ পত্রিকাটির কর্মরত সাংবাদিক ও কর্মচারীরা। এছাড়া সাংবাদিক লাবুয়াল হক রিপনের সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে)। জেইউজে’র সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল ও সাধারণ সম্পাদক এইচআর তুহিনসহ নেতৃবৃন্দ রিপনের সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

শেয়ার