উৎসব আয়োজনে সমাজের কথা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

নিজস্ব প্রতিবেদক ॥ উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে উদ্যাপিত হলো দৈনিক সমাজের কথা’র ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী। বৃহস্পতিবার বিকেলে যশোর শহরের লোহাপট্টিতে পত্রিকা দপ্তরে প্রতিষ্ঠাবার্ষিকীর এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া মাহফিলের পর কেক কাটা ও মিষ্টিমুখের মধ্যদিয়ে উদ্যাপন করা হয় পত্রিকার জন্মদিনের এই আনন্দ আয়োজন। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এই উৎসবে অংশ নেন। করোনা মহামারি পরিস্থিতি বিবেচনায় এবারেও প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন ছিল সীমিত পরিসরের।

গতকাল বিকেলে আছরের নামাজের পর শুরু হয় দোয়া অনুষ্ঠান। এরপর প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। পত্রিকা দপ্তরটি এসময় পরিণত হয় পাঠকসহ বিশিষ্টজনদের মিলনমেলায়। দোয়া অনুষ্ঠানের পর দৈনিক সমাজের কথার সম্পাদক ও প্রকাশক শাহীন চাকলাদার এমপি অতিথিদের সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। পরে অতিথিরা পত্রিকা কর্তৃপক্ষকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক এসএম তৌহিদুর রহমান, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম-উদ-দ্দৌলা, সিনিয়র সাংবাদিক সংবাদের বিশেষ প্রতিনিধি রুকুনউদ্দৌলাহ্, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল ও সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মুজিবুদ্দৌলা সরদার কনক, বিটিভির জেলা প্রতিনিধি ও প্রেসক্লাব যশোরের সহসভাপতি ওহাবুজ্জামান ঝন্টু, দৈনিক লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবীর নান্টু, সমাজের কথার ব্যবস্থাপনা সম্পাদক শামীম চাকলাদার বাবু, বার্তা সম্পাদক ও প্রেসক্লাব যশোরের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান মিলন, দৈনিক গ্রামের কাগজের সহকারী সম্পাদক জাহিদ আহমেদ লিটন, প্রেসক্লাব যশোরের সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক তহিদ মনি, নির্বাহী সদস্য সাজেদ রহমান বকুল, জাহিদুল কবির মিল্টন, শিকদার খালিদ, সাবেক সদস্য আব্দুল কাদের, বিএফইউজে সদস্য ও ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোরের সাধারণ সম্পাদক নূর ইমাম বাবুল, ইউসিবি ব্যাংকের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট, খুলনা ও ফরিদপুর অঞ্চলের ব্রাঞ্চ প্রধান ফকির আক্তারুল আলম, শাহ্জালাল ইসলামী ব্যাংক যশোর শাখার ম্যানেজার সাইদুর রহমান, অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট মনিরুজ্জামান ও যশোর ব্রাঞ্চের ব্যবস্থাপক মারুফ বিল্লাহ, জেলা ফুটবল এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক নূরুল আরেফিন প্রমুখ।
প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রকাশক ও সম্পাদক শাহীন চাকলাদার এমপিসহ পত্রিকার কর্মকর্তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক তৌহিদুর রহমান, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল ও এইচ আর তুহিন, দৈনিক কল্যাণের সম্পাদক ও যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম-উদ-দ্দৌলা, সিনিয়র সাংবাদিক রুকুনউদ্দৌলাহ্, দৈনিক লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবীর নান্টু, দৈনিক যশোরের সম্পাদক জাহিদ হাসান টুকুন, দেশ টিভির জেলা প্রতিনিধি যশোর সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও সমাজের কথা’র প্রাক্তন ভারপ্রাপ্ত সম্পাদক আমিনুর রহমান মামুনসহ প্রাক্তন কর্মীবৃন্দ, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাবলু, বিটিভির জেলা প্রতিনিধি ও প্রেসক্লাব যশোরের সহসভাপতি ওহাবুজ্জামান ঝন্টু, দৈনিক গ্রামের কাগজের সহকারী সম্পাদক জাহিদ আহমেদ লিটন, বিশেষ প্রতিনিধি দেওয়ান মোর্শেদ আলম, দৈনিক বণিকবার্তার জেলা প্রতিনিধি আব্দুল কাদের, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোরের সাধারণ সম্পাদক নূর ইমাম বাবুল, একাত্তর টিভির জেলা প্রতিনিধি এসএম ফরহাদ, যশোর পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক এসএম মাহামুদ হাসান বিপু, যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জ্যোৎস্না আরা মিলি, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগনেতা শফিকুল ইসলাম জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াসের নেতৃত্বে জেলা ছাত্রলীগ, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগনেতা এস এম নিয়ামত উল্লাহ, ইউসিবি ব্যাংকের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট, খুলনা ও ফরিদপুর অঞ্চলের ব্রাঞ্চ প্রধান ফকির আক্তারুল আলম, অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট মনিরুজ্জামান ও যশোর ব্রাঞ্চের ব্যবস্থাপক মারুফ বিল্লাহ, শাহ্জালাল ইসলামী ব্যাংক যশোর শাখার ম্যানেজার সাইদুর রহমান, জেলা ফুটবল এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক নূরুল আরেফিন, যশোর সংবাদপত্র হকার্স ইউনিয়নের সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক জুলহাজ্জ হোসেন, যশোর সংবাদপত্র হকার্স ইউনিয়নের সাবেক নেতৃবৃন্দ, স্বেচ্ছাসেবী সংগঠন আস্থা, সাংস্কৃতিক সংগঠন স্পন্দন, স্পপ্নদেখো’র নেতৃবৃন্দ প্রমুখ।

শেয়ার