মহেশপুরে আ’লীগের দু’কর্মীকে মারপিট অফিস ভাংচুর

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি॥ পুর্ব শত্রুতার জেরে আওয়ামীলীগ অফিসে বসে থাকা সেলিম রেজা (২৬) ও তার চাচা মহাতাব উদ্দীনকে (২৯) পিটিয়ে আহত করা হয়েছে। এসময় আওয়ামীলীগ অফিসটিও ভাংচুর করা হয়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাঁশবাড়ীয়া ইউনিয়নের কুল্লাহপাড়ায়।
আহতরা হচ্ছেন মহেশপুর উপজেলার কুল্লাহপাড়ার আব্দুল লতিফের ছেলে সেলিম রেজা ও একই গ্রামের মহাতাব উদ্দীন। বিকালে আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

থানায় দায়ের করা অভিযোগ সুত্রে জানাগেছে, মঙ্গলবার বিকালে কুল্লাহপাড়ার আওয়ামীলীগ অফিসে বসে থাকা অবস্থায় পুর্ব শত্রুতার কারনে একই গ্রামের বিএনপি কর্মী সাইদুল, মহিবুল ওরফে গেনা, মকবুল, আজিজুল ওরফে বাবু, শাহাবুল, বিজয়, ফারুক ও সাহেব আলী আওয়ামীলীগ অফিসের বাঁশ দিয়ে দু’জনকে মারধর শুরু করে।
এঘটনায় মঙ্গলবার রাতেই আহত সেলিম রেজা বাদি হয়ে সাইদুল,ম হিবুল ওরফে গেনা, মকবুল, আজিজুল ওরফে বাবু, শাহাবুল, বিজয়, ফারুক ও সাহেব আলীকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাহাম্মদ সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার