যশোরের চিহ্নিত নারী মাদক কারবারীসহ তিনজন আটক

নিজস্ব প্রতিবেদক॥ যশোরের চিহ্নিত মাদক কারবারী শিউলিসহ তিনজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ফেনসিডিল, ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে। যশোর জেলা পুলিশ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক অভিযানে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়ার আরশাদ কসাইয়ের স্ত্রী চিহ্নিত মাদক কারবারী আনোর মেয়ে শারমিন আক্তার শিউলি, ষষ্ঠীতলা বুনোপাড়ার তরিকুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া দিপক কুমার দে’র ছেলে সঞ্জিব কুমার দে ওরফে ইব্রাহিম হোসেন নান্টু ও শার্শা উপজেলার বেড়ি গ্রামের আকিজ উদ্দিনের ছেলে রনি আহম্মেদ।
জেলা মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের এসআই শাহীন পারভেজের নেতৃত্বে গত মঙ্গলবার দুপুরে যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়ায় অভিযান চালানো হয়। এসময় নিজ বাড়ি থেকে দুইশ’ গ্রাম গাঁজাসহ এলাকার চিহ্নত মাদক কারবারী শারমিন আক্তার শিউলিকে আটক করা হয়। একইদিন বিকেল সাড়ে ৪টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের এসআই আকবর হোসেন শহরের ষষ্ঠীতলা বুনোপাড়ায় তরিকুল ইসলামের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে সঞ্জিব কুমার দে’ ওরফে ইব্রাহিম হোসেন নান্টুকে ২৫ পিস ইয়াবাসহ আটক করা হয়।
ঝিকরগাছা থানা পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার দুপুর দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে একই উপজেলার হাজেরালি গ্রামের ব্র্যাক অফিসের সামনে থেকে ৪৫ বোতল ফেনসিডিলসহ রনি আহম্মেদকে আটক করা হয়। এই ঘটনায় তার বিরুদ্ধে ঝিকরগাছা থানায় মামলা দিয়ে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার