নাভারণ ক্লিনিক থেকে নবজাতক চুরির ১৯ দিন পর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক।। যশোরের শার্শা উপজেলার নাভারণের একটি ক্লিনিক থেকে একদিন বয়সের নবজাতক চুরির ১৯দিন পর উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গতকাল মঙ্গলবার ঝিকরগাছা উপজেলার বাঁকড়া এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

পিবিআই জানিয়েছে, গত ৮ সেপ্টেম্বর রাতে নাভারণ বাজারের নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ঝিকরগাছা উপজেলার মধুখালি গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী রেক্সোনা খাতুন একটি মেয়ে সন্তান সিজারের মাধ্যমে প্রসব করেন। হাসপাতালের বেডে থাকাবস্থায় দুইদিন পরে দুপুর ২টার দিকে নবজাতককে আর পাওয়া যায়নি। বিষয়টি সবজাতকের পিতাকে জানানোর পরে শার্শা থানা পুলিশকে অবহিত করা হয়। এই ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে শার্শা থানায় মানবপাচার আইনে অজ্ঞাতনামা আসামি দিয়ে মামলা করেন। মামলাটি যদিও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ তদন্ত করছিল। কিন্তু ছায়া তদন্তে মাঠে ছিল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

পিবিআই’র পুলিশ সুপার রেশমা শারমিনের তত্ত¡াবধানে পুলিশ পরিদর্শক দেবাশীষ মন্ডলের নেতৃত্বে অভিযান চালিয়ে গতকাল মঙ্গলবার ঝিকরগাছার বাঁকড়া এলাকা থেকে ওই নবজাতককে উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় অভিযুক্তদেরও আটকের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার