যশোরে ফোন কিনতে এসে ছিনতাইয়ের কবলে কালীগঞ্জের তরুণ

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে মোবাইল ফোন কিনতে এসে ছিনতাইকারীর ছুরিকাঘাতে তুর্য সুলতান (১৭) নামে একজন জখম হয়েছেন। এ সময় স্থানীয় লোকজন ছিনতাইকারীকে ধরে উত্তম মাধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন। পরে উভয়কে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার বিকাল সাড়ে পাঁচটার দিকে শহরের পুলিশ লাইন টালিখোলা এলাকায় এ ঘটনা ঘটে।
আহত তুর্য সুলতান ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মাজদিয়া গ্রামের টিপু সুলতানের ছেলে। ছিনতাইকারী হাসান সিকদার (৩০) শহরের পুলিশ লাইন এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।
হাসপাতালে আহত তুর্য সুলতান জানান, বুধবার বিকালে মোবাইল ফোন কেনার জন্য ৫০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে যশোর শহরের পালবাড়িতে নামেন। এ সময় রিক্সা চালাক আল-আমীনের কাছে ভালো দামি মোবাইল কোথায় বিক্রি হয় জানতে চাইলে তিনি রিক্সায় বসতে বলে শহরের টালিখোলা এলাকায় নিয়ে যায়। পরে ঘটনাস্থলে উপস্থিত হাসান সিকদার তুর্যর কাছে থাকা টাকা ছিনিয়ে নিতে যায়। তখন প্রতিবাদ করলে হাসান সিকদার তুর্যকে ছুরিকাঘাত করে। এ সময় তুর্য চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে ছিনতাইকারীকে ধরে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন।
জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, পুলিশ ছুরিকাঘাতে জখম ব্যক্তি ও গণপিটুনিতে আহতকে হাসপাতালে আনলে তাদের ভর্তি করা হয়েছে।

শেয়ার